WB Panchayat Election: 'বিরোধীরা বেশিরভাগ বুথে এজেন্ট দিতে পারবে না', হুঁশিয়ারি কাজল শেখের!

'বিজেপি পার্টি রাতের অন্ধকারে প্রচারে বেরবে। আর সেখানে যদি আমাদের ছেলেরা ধরে ফেলে, তাহলে দেখে নেব।'

Updated By: Jun 30, 2023, 03:46 PM IST
WB Panchayat Election: 'বিরোধীরা বেশিরভাগ বুথে এজেন্ট দিতে পারবে না', হুঁশিয়ারি কাজল শেখের!

প্রসেনজিৎ মালাকার: বীরভূমের নানুরের বাসা পাড়া এলাকার জনসভা থেকে বিস্ফোরক দাবি করলেন বীরভূম জেলা কোর কমিটির সদস্য কাজল শেখ। বললেন বিরোধীরা বেশিরভাগ বুথে বুথ এজেন্ট দিতে পারবে না। পাশাপাশি রাতের অন্ধকারে টাকা বিলি করতে গেলে দেখতে পেলে আমাদের ছেলেরা ধরে দেখে নেবে। অন্যদিকে এদিন এই সভা থেকেই বিজেপি দলকে ঘেউ ঘেউ পার্টি বলেও কটাক্ষ করলেন তৃণমূল নেত্রী শশী পাঁজা। আজ বীরভূমের নানুর এলাকার বাসাপাড়ায় শহিদদের উদ্দেশে নির্বাচনের আগে একটি জনসভার আয়োজন করা হয়েছিল। যেখানে উপস্থিত ছিলেন রাজ্য নেত্রী শশী পাঁজা, কোর কমিটির মেম্বার কাজল শেখ সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব। এদিন সভা শুরুর আগেই সুচপুর গণহত্যার মামলার শহিদ বেদিতে মাল্য দান করে জনসভা শুরু করেন শশী পাঁজা।

এদিন এই সভায় বক্তব্য রাখতে গিয়ে কাজল শেখ বলেন, নেতৃত্বের নির্দেশ মতো বিরোধীদের মনোনয়নপত্র জমা দিতে দেওয়া হয়েছে। কিন্তু এবার তারা নানুরের অধিকাংশ বুথে বুথ এজেন্টও দিতে পারবে না। পাশাপাশি তিনি আরও দাবি করেন, বিজেপি পার্টি রাতের অন্ধকারে প্রচারে বেরবে। আর সেখানে যদি আমাদের ছেলেরা ধরে ফেলে, তাহলে দেখে নেব। তাঁর এই মন্তব্যে বিতর্ক শুরু হতেই কাজল শেখ পালটা দাবি করেন, বিরোধীদের লোকজন নেই। সেই কারণেই তারা বুথে এজেন্ট দিতে পারবে না।। আর রাতের অন্ধকারে টাকা বিলি করতে গেলে, ধর্মীয় রাজনীতি করতে গেলে, যদি ধরা পড়ে যায়, তাহলে খেলা হবে।

অন্যদিকে এদিন মঞ্চ থেকে বিরোধী রাজনৈতিক দল বিজেপিকে কার্যত ঘেউ ঘেউ পার্টি বলে কটাক্ষ করেন শশী পাঁজা। তিনি বলেন, যে এখন এই ঘেউ ঘেউ পার্টি চিৎকার করে বেড়াচ্ছে। কিন্তু তারা মানুষের জন্য কোনও কাজ করেনি। কোনও কথাও ভাবেনি। তাই মানুষ তৃণমূল কংগ্রেসের পাশে ছিল, পাশে আছে। শশী পাঁজা আরও বলেন, বিরোধীরা প্রথমে বলছিল যে ভোট হবে না, তারপরে বলছে সেন্ট্রাল বাহিনী লাগবে , এখন আবার ৮ দফায় ভোট করানোর দাবি করছে। অর্থাৎ প্রথমে ভোট হতে না দেওয়ার প্রচেষ্টা করার পর এখন ভোট নষ্ট করার চেষ্টা করছে। এদিন এই সভা থেকে তৃণমূলের সকল নেতৃত্ব-ই দাবি করেন যে বীরভূম জেলায় সমস্ত আসনেই তৃণমূল কংগ্রেস জয়লাভ করবে।

আরও পড়ুন, Sabang: সবংয়ে বিজেপি নেতার রহস্যমৃত্যুতে নয়া মোড়, চাঞ্চল্যকর দাবি প্রতিবেশীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.