West Bengal Election 2021:'দিদি না থাকলে মা-বোনেরা সুরক্ষিত নয়,'দেখুন Koushani-র পূর্ণাঙ্গ ভিডিয়ো

পূর্ণাঙ্গ ভিডিয়োটি প্রকাশ করে কৌশানীর (Koushani) দাবি, মূল ভিডিয়োটি বিকৃত করে প্রচার করেছে বিজেপি। 

Updated By: Apr 3, 2021, 08:44 PM IST
 West Bengal Election 2021:'দিদি না থাকলে মা-বোনেরা সুরক্ষিত নয়,'দেখুন Koushani-র পূর্ণাঙ্গ ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: সাত সকালে তৃণমূল প্রার্থী কৌশানী মুখোপাধ্যায়ের (Koushani Mukherjee) একটা ভিডিয়ো আলোড়ন ফেলে দিয়েছিল গোটা রাজ্যে। ওই ভিডিয়োয় তাঁকে বলতো শোনা গিয়েছিল,'ঘরে সবার কিন্তু মা-বোন আছে, ভোটটা ভেবে দিবি।' ওই বক্তব্যের পর কৌশানী দাবি করেন, ভিডিয়োটি অসম্পূর্ণ। বিজেপি শাসিত রাজ্যগুলির কথাই বলতে চেয়েছেন। পূর্ণাঙ্গ ভিডিয়োটি প্রকাশ করে কৌশানীর (Koushani) দাবি, মূল ভিডিয়োটি বিকৃত করে প্রচার করেছে বিজেপি। 

কৌশানীর প্রকাশিত ভিডিয়োয় তাঁকে (Koushani Mukherjee) বলতে শোনা যাচ্ছে,'ইয়ং ছেলেগুলো এদিকে আয়... কোথায় বাবা বিজেপি...ঘরে সবার কিন্তু মা-বোন আছে...ভোটটা ভেবে দিবি.. মা-বোনেদের সুরক্ষার কথা ভেবে দিবি...দিদি না থাকলে মা-বোনেরা সুরক্ষিত নয় বাংলায়।'  দুটি ভিডিয়োর সত্যতা যাচাই করেনি Zee ২৪ ঘণ্টা। 

কৌশানীর ভিডিয়োটি প্রকাশিত হওয়ার পর তৃণমূল প্রার্থীকে আক্রমণ শানিয়েছে বিজেপি (BJP)। জয়প্রকাশ মজুমদারের কথায়,'কৌশানী শিল্পজগতের মানুষ। বয়স কম। রাজনীতিতে ঢুকে তু-তোকারি শিখলেন। মানুষকে হুমকি দেওয়াও শিখলেন। মানুষকে তুই-তোকারি করে কথা বলে সম্মান দেওয়া যায় না। এই কলঙ্ক তাঁর জীবন থেকে মুছে দিতে পারবেন না। অপসংস্কৃতি শিখলেন!' এ দিন তৃণমূল নেত্রী শশী পাঁজা সাংবাদিক বৈঠকে বলেন,'বাংলার মহিলাদের নিশানা করছে বিজেপি। মেয়েদের সম্মান করতে শিখুন। এটা গ্রহণযোগ্য নয়। বাংলার মেয়েরা মায়েরা আজ অপমানিত।' 

আরও পড়ুন- West Bengal Election 2021: জয় শ্রী রামেই অতিষ্ঠ ​হন, বারাণসীতে তো হর হর মহাদেব শুনতে হবে: Modi

 

.