টাকা চেয়ে না পেয়ে গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে মারল স্বামী!

ফের পণের দাবিতে গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল। অভিযুক্ত স্বামী ও  শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগণার মহেশতলার ১৭ নম্বর ওয়ার্ডের উত্তর চকমির এলাকায়।

Updated By: Jan 6, 2018, 10:43 AM IST
টাকা চেয়ে না পেয়ে গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে মারল স্বামী!
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : ফের পণের দাবিতে গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল। অভিযুক্ত স্বামী ও  শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগণার মহেশতলার ১৭ নম্বর ওয়ার্ডের উত্তর চক মির এলাকায়।

মাত্র বছর দেড়েক আগে কলকাতার রজব আলি লেনের বাসিন্দা সুমন পোদ্দারের সঙ্গে বিয়ে হয় মহেশতলার অবিনাশ পোদ্দারের। কিন্তু বিয়ের পর থেকেই অশান্তি শুরু হয় বলে অভিযোগ। অভিযোগ, বেকার অবিনাশ টাকার জন্য গণ্ডগোল শুরু করে। বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য লাগাতার চাপ দিতে থাকে স্ত্রী সুমনের ওপর। এমনকি টাকা আনার জন্য সুমনকে মারধরও করা হয়।

তিন মাস আগে সন্তানের জন্মের পরও অত্যাচার থামেনি বলে অভিযোগ ওই গৃহবধূর বাপের বাড়ির লোকজনের। এরপর গত বুধবার সুমনকে আবার টাকা আনার কথা বলে অবিনাশ। সুমন টাকা আনতে অস্বীকার করলেই অশান্তি চরম রূপ নেয়। অভিযোগ, এরপরই গায়ে কেরোসিন ঢেলে ওই গৃহবধূকে জ্বালিয়ে দেয় অবিনাশ।

আরও পড়ুন, পর পর কন্যাসন্তান জন্ম দেওয়ায় রাজারহাটে খুন গৃহবধূ

এদিকে দুপুরে এঘটনা ঘটলেও সুমনের বাপের বাড়িতে খবর দেওয়া হয় রাতে। সুমনের বাপের বাড়ির লোকজন এসেই মেয়েকে এম আর বাঙুর হাসপাতালে ভর্তি করান। সেখানেই শুক্রবার ওই গৃহবধূর মৃত্যু হয়। মৃতার পরিবারের তরফে মহেশতলা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিস।

.