গাছে যুবকের ঝুলন্ত দেহ, পুলিসকে ঘিরে বিক্ষোভ বাদুড়িয়ায়

খবর চাউর হতেই উত্তেজনা ছড়ায় গ্রামে। কুন্তল আত্মঘাতী হয়েছেন নাকি তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে, তা নিয়ে ধন্দ বাড়ে।

Updated By: Jan 29, 2019, 04:08 PM IST
গাছে যুবকের ঝুলন্ত দেহ, পুলিসকে ঘিরে বিক্ষোভ বাদুড়িয়ায়

নিজস্ব প্রতিবেদন:  যুবকের রহস্যমৃত্যু ঘিরে রণক্ষেত্র উত্তর ২৪ পরগনার বাদুড়িয়া। বাড়ির পাশে গাছে উদ্ধার নিখোঁজ যুবকের দেহ।  দেহ উদ্ধারে গিয়ে স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভের মুখ পুলিস। পরিস্থিতি নিয়ন্ত্রণে পাল্টা লাঠিচার্জ পুলিসের।

সোমবার সকালে বাড়ি থেকে কাজে বেরিয়েছিলেন বাদুড়িয়ার চণ্ডীপুরের বাসিন্দা কুন্তল বিশ্বাস। নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও তিনি বাড়ি না ফেরার পরিবারের লোকেরা খোঁজ শুরু করেন। সম্ভাব্য  সব জায়গা ও আত্মীয়দের বাড়িতে খোঁজ করেন তাঁরা। পরে থানায় নিখোঁজ ডায়েরি করেন। মঙ্গলবার সকালে বাড়ির সামনেই একটি গাছে কুন্তলের ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

আরও পড়ুন: ‘আমি অমিতাভ বচ্চন বলছি’, লটারিকাণ্ডে শাহেনশার গলা নকল করে প্রতারণা

খবর চাউর হতেই উত্তেজনা ছড়ায় গ্রামে। কুন্তল আত্মঘাতী হয়েছেন নাকি তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে, তা নিয়ে ধন্দ বাড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস গেলে আরও ক্ষেপে ওঠেন গ্রামবাসীরা। গ্রামবাসীদের অভিযোগ, কুন্তলকে খুন করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে।  অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। রাস্তা অবরোধ করে চলে বিক্ষোভ। 

আরও পড়ুন: লটারি প্রতারণাকাণ্ড: ‘মাস্কিং কনসেপ্ট’ ও ‘কল স্পুফিং’র মাধ্যমে পাকিস্তান, দুবাই থেকে চলত কারসাজি

পরিস্থিতি নাগালের বাইরে চলে গেলে লাঠিচার্জ করে পুলিস। বেশ কয়েকজন গ্রামবাসী আহত হয়েছেন বলে খবর। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। কুন্তল কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিলেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।