আপনার কাছে কি এই মেসেজটা গিয়েছে? অবশ্যই পড়ে সাবধান হোন

যেদিন থেকে রিলায়েন্স জিও-র ফ্রি ডেটা অফারের ঘোষণা হয়েছে, সেদিন থেকে মানুষের মধ্যে জিও-র চাহিদা তুঙ্গে পৌঁছে গিয়েছে। ঘোষণা হয়েছিল, রিলায়েন্স জিও-র ওয়েলকাম অফারে গ্রাহকেরা ৩১ ডিসেম্বর পর্যন্ত ফ্রি ডেটা এবং ফ্রি ভয়েস কলিংয়ের সুবিধা ব্যবহার করতে পারবেন। সম্প্রতি একটি মেসেজ হোয়াটস অ্যাপে ভাইরাল হয়ে গিয়েছে। যা মানুষের মধ্যে ভীতির সৃষ্টি করেছে।

Updated By: Nov 26, 2016, 02:17 PM IST
আপনার কাছে কি এই মেসেজটা গিয়েছে? অবশ্যই পড়ে সাবধান হোন

ওয়েব ডেস্ক: যেদিন থেকে রিলায়েন্স জিও-র ফ্রি ডেটা অফারের ঘোষণা হয়েছে, সেদিন থেকে মানুষের মধ্যে জিও-র চাহিদা তুঙ্গে পৌঁছে গিয়েছে। ঘোষণা হয়েছিল, রিলায়েন্স জিও-র ওয়েলকাম অফারে গ্রাহকেরা ৩১ ডিসেম্বর পর্যন্ত ফ্রি ডেটা এবং ফ্রি ভয়েস কলিংয়ের সুবিধা ব্যবহার করতে পারবেন। সম্প্রতি একটি মেসেজ হোয়াটস অ্যাপে ভাইরাল হয়ে গিয়েছে। যা মানুষের মধ্যে ভীতির সৃষ্টি করেছে।

আরও পড়ুন সম্ভবত ওয়েলকাম অফারের সময়সীমা বাড়াচ্ছে রিলায়েন্স জিও

হোয়াটস অ্যাপ মেসেজটিতে দেখা যাচ্ছে, কলকাতার আয়ুনুদ্দিন মণ্ডল নামে এক ব্যক্তির নামে রিলায়েন্স জিও থেকে ৫৫৪.৩৮ জিবি ডেটা ব্যবহার এবং ৪৪ মিনিট ভয়েস কলিং করার জন্য ২৭ হাজার ৭১৮ টাকার একটি বিল এসেছে।

এই হোয়াটস অ্যাপ মেসেজটি সম্পূর্ণ ভুয়ো। ভুল করেও এই মেসেজের শিকার হবেন না। Reliance Jio Welcome offer-এ গ্রাহকেরা বিনামূল্যে ভয়েস কলিং, জিরো রোমিং চার্জ এবং অত্যন্ত কম খরচে ডেটা ট্যারিফ ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন প্রধানমন্ত্রীকে নিমন্ত্রণ করতে গিয়ে এ কী ভুল করে বসলেন যুবি!

.