এক চার্জে টানা ১৪ ঘণ্টা গেম খেলা যাবে Vivo Z5X স্মার্টফোনে!

ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫,০০০ mAh-এর শক্তিশালী ব্যাটারি-সহ একাধিক আকর্ষণীয় ফিচার রয়েছে এই ফোনে...

Updated By: May 26, 2019, 09:32 AM IST
এক চার্জে টানা ১৪ ঘণ্টা গেম খেলা যাবে Vivo Z5X স্মার্টফোনে!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: ২৪ মে চিনে লঞ্চ হয়েছে Vivo-র নতুন স্মার্টফোন Z5X! এই ফোনের মূল আকর্ষণ হল ১৬ মেগাপিক্সেল পাঞ্চ হোল সেলফি ক্যামেরা। এর সঙ্গেই এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাআপ আর ৬ জিবি RAM। এই প্রথম কোন Vivo স্মার্টফোনে হোল-পাঞ্চ ডিসপ্লে-সহ লঞ্চ হল। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Vivo Z5X-এর স্পেসিফিকেশন...

Vivo Z5X স্মার্টফোনের স্পেসিফিকেশন আর দাম:

১) ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি পাঞ্চ হোল ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৫ শতাংশেরও বেশি।

২) একাধিক স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। ৪/৬/৮ জিবি RAM + ৬৪/১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Vivo Z5X-এ। ফোনের ইন্টার্নাল স্টোরেজ MicroSD কার্ডের সাহায্যে বাড়িয়ে নেওয়া যাবে।

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৭১০ চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ১৬ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সর) + ৮ মেগাপিক্সেল (আলট্রা ওয়াইড সেন্সর)+ ৫ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সর) ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাআপ আর ১৬ মেগাপিক্সেল পাঞ্চ হোল সেলফি ক্যামেরা। ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

আরও পড়ুন: ভারতে বন্ধ হয়ে যাচ্ছে Redmi Note 7 স্মার্টফোনের বিক্রি!

৫) এই ফোনে থাকছে ৫,০০০ mAh-এর শক্তিশালী নন রিমুভেবল ব্যাটারি। সংস্থার দাবি, এক চার্জে টানা ১৪ ঘণ্টা গেম খেলা যাবে এই ফোনে। এর সঙ্গেই থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) জানা গিয়েছে, চিনে এই ফোনটির দাম শুরু হচ্ছে ১,৪৯৮ ইউয়ান (ভারতীয় মূদ্রায় যা প্রায় ১৫,১০২ টাকা) থেকে। খুব শীঘ্রই প্রতিবেশী দেশগুলিতেও লঞ্চ হবে Vivo Z5X।

.