close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মাথায় ঘুরন্ত ক্যামেরাসহ আসছে Asus ZenFone 6, এই ফোনকে ঠেকাতে পারবে না Xiaomi-ও

Asus-এর তরফে জানানো হয়েছে ভারতে Asus ZenFone 6 লঞ্চ হবে Asus 6z নামে। নাম বদলালেও ফোনটির যাবতীয় ফিচার থাকবে অপরিবর্তিত। ১৯ জুন ফোনটি এদেশে লঞ্চ হতে পারে। তবে বিক্রি কবে শুরু হবে তা জানা যায়নি। 

Updated: Jun 8, 2019, 02:45 PM IST
মাথায় ঘুরন্ত ক্যামেরাসহ আসছে Asus ZenFone 6, এই ফোনকে ঠেকাতে পারবে না Xiaomi-ও

নিজস্ব প্রতিবেদন: ভারতে আসতে চলেছে Asus ZenFone 6. তবে ZenFone নামে সুপ্রিমকোর্টের নিষেধাজ্ঞার ফলে ফোনটিকে Asus 6z নামে লঞ্চ করতে চলেছে সংস্থাটি। শনিবার Flipkart-এ ফোনটির প্রথম ঝলক প্রকাশ করেছে Asus. 

 

কপিরাইট সত্ত্ব ভাঙায় গত ৪ জুন ZenFone নাম ব্যবহারে Asus-এর ওপর নিষেধাজ্ঞা জারি করে সুপ্রিম কোর্ট। তার পরই বিপদে পড়ে সংস্থাটি। তবে দিন কয়েকের মধ্যেই সেই জটিলতার সমাধান করে ফেলল তারা। Asus-এর তরফে জানানো হয়েছে ভারতে Asus ZenFone 6 লঞ্চ হবে Asus 6z নামে। নাম বদলালেও ফোনটির যাবতীয় ফিচার থাকবে অপরিবর্তিত। ১৯ জুন ফোনটি এদেশে লঞ্চ হতে পারে। তবে বিক্রি কবে শুরু হবে তা জানা যায়নি।

Bajaj ও KTM গাঁটছাড়ায় বাজারে আসছে ইলেকট্রিক স্কুটার

Asus 6z-এ থাকবে ৬.৪ ইঞ্চি Full HD+ স্ক্রিন। ফোনটিতে Snapdragon 855 চিপসেট থাকবে। থাকবে ৮ জিবি RAM. 256GB ইন্টারনাল মেমরি। 

ফোনটিতে রয়েছে ৪৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা। যার মিনিমাম অ্যাপারচার f/1.79. সঙ্গে রয়েছে একটি Ultra wide ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। থাকতে পারে ৫০০০ mAh ব্যাটারি ও Quickcharge 4.0.