১০০ জিবি স্টোরেজ স্পেস, কেবল বিএসএনএল দিচ্ছে এই পরিষেবা

বেসরকারি কর্পোরেশনগুলোর সঙ্গে পাল্লা দিয়েই আম আদমির মন জিততে মরিয়া ভারতের রাষ্ট্রায়ত্ব টেলিকম সংস্থা 'ভারত সঞ্চার নিগম লিমিটেড'। ডেটা যুদ্ধে রিলায়েন্স, এয়ারটেল, ভোডাফোন, আইডিয়াকে টেক্কা দিতে বিএসএনএল নিয়ে আসছে ১০০ জিবি স্টোরেজ স্পেসের অফার। মূলত ইমেল পরিষেবাকে আরও জোরদার করার জন্যই ডেটামেল (Datamail) এবং ডেটা জেন (Data Xgen)-এর মত সার্ভিস প্রোভাইডেরদের পার্টনার করেই এই পরিষেবা নিয়ে আসতে চলেছে বিএসএনএল। 'ভারত সঞ্চার নিগম লিমিটেড' এর চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর অমিতাভ শ্রীবাস্তব টুইট করে জানান, "বিএসএনএল ১০০ জিবি ইমেল স্টোরেজ সার্ভিসের আত্মপ্রকাশ করছে। বিবিজি কম্বো ইউএলডি ৬৮০ এবং বিবিজি  কম্বো ইউএলডি ৯৫০ এই দুই অফার এই প্রথম ভারতে লঞ্চ করল। উপভোক্তারা এই দুই অফার নিলে তারা পেয়ে যাবেন ১০০ জিবি স্টোরেজ স্পেস।" 

Updated By: Mar 9, 2017, 11:42 AM IST
১০০ জিবি স্টোরেজ স্পেস, কেবল বিএসএনএল দিচ্ছে এই পরিষেবা

ওয়েব ডেস্ক: বেসরকারি কর্পোরেশনগুলোর সঙ্গে পাল্লা দিয়েই আম আদমির মন জিততে মরিয়া ভারতের রাষ্ট্রায়ত্ব টেলিকম সংস্থা 'ভারত সঞ্চার নিগম লিমিটেড'। ডেটা যুদ্ধে রিলায়েন্স, এয়ারটেল, ভোডাফোন, আইডিয়াকে টেক্কা দিতে বিএসএনএল নিয়ে আসছে ১০০ জিবি স্টোরেজ স্পেসের অফার। মূলত ইমেল পরিষেবাকে আরও জোরদার করার জন্যই ডেটামেল (Datamail) এবং ডেটা জেন (Data Xgen)-এর মত সার্ভিস প্রোভাইডেরদের পার্টনার করেই এই পরিষেবা নিয়ে আসতে চলেছে বিএসএনএল। 'ভারত সঞ্চার নিগম লিমিটেড' এর চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর অমিতাভ শ্রীবাস্তব টুইট করে জানান, "বিএসএনএল ১০০ জিবি ইমেল স্টোরেজ সার্ভিসের আত্মপ্রকাশ করছে। বিবিজি কম্বো ইউএলডি ৬৮০ এবং বিবিজি  কম্বো ইউএলডি ৯৫০ এই দুই অফার এই প্রথম ভারতে লঞ্চ করল। উপভোক্তারা এই দুই অফার নিলে তারা পেয়ে যাবেন ১০০ জিবি স্টোরেজ স্পেস।" 

উল্লখ্য, বিএসএনএল ব্রডব্যান্ড উপভোক্তারাই কেবলমাত্র এই সার্ভিস উপভোগ করতে পারবেন। (বাড়ি ভাড়ার টাকা দেবে মোদী সরকার, ১০০ শহরে আসছে ২৭০০ কোটি টাকার ওয়েলফেয়ার স্কিম)

 

.