নতুন গ্রাহক টানতে প্রিপেডে ২৫ গুণ অতিরিক্ত ডেটা দিচ্ছে BSNL!

এক নজরে দেখে নেওয়া যাক BSNL-এর কোন প্রিপেড প্ল্যানে কত বেশি ডেটা পাওয়া যাচ্ছে...

Updated By: Apr 26, 2019, 03:16 PM IST
নতুন গ্রাহক টানতে প্রিপেডে ২৫ গুণ অতিরিক্ত ডেটা দিচ্ছে BSNL!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: Jio-র একের পর দুর্দান্ত অফারের চাপে এখন অনেকটাই কমেছে দেশের ডেটা প্যাকের দাম। Jio-র অফারের চাপে এখন প্রায় কোণ ঠাসা দেশের অন্যান্য টেলিকম সংস্থাগুলি। এ বার Jio-কে টেক্কা দিতে নিজেদের প্রিপেড গ্রাহদের অনেক বেশি হাই স্পিড ডেটা দেওয়ার কথা ঘোষণা করল রাষ্ট্রায়াত্ব টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL)। নির্বাচিত তিনটি প্রিপেড প্ল্যানে ২৫ গুণ বেশি ডেটা দিচ্ছে BSNL।

জানা গিয়েছে, ৩৫ টাকা, ৫৩ টাকা আর ৩৯৫ টাকার প্রিপেড প্ল্যানে আগের চেয়ে ২৫ গুণ বেশি হাই স্পিড ডেটা দিচ্ছে BSNL। একই সঙ্গে এই প্ল্যানগুলির বৈধতার সময়সীমায় (ভ্যালিডিটি) পরিবর্তন এনেছে রাষ্ট্রায়াত্ব টেলিকম সংস্থা। এ বার এক নজরে দেখে নেওয়া যাক BSNL-এর কোন প্রিপেড প্ল্যানে কত বেশি ডেটা পাওয়া যাচ্ছে...

৩৫ টাকার প্রিপেড প্ল্যানে আগে ২০০ এমবি হাই স্পিড ডেটা পাওয়া যেত। এখন থেকে এই প্ল্যানে গ্রাহকরা ৫ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। ৩৫ টাকার এই প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি ৫ দিন।

আরও পড়ুন: স্মার্টফোন থেকেই নিয়ন্ত্রণ করা যাবে Xiaomi-র স্মার্ট বাল্ব, চলবে ১১ বছর!

৫৩ টাকার প্রিপেড প্ল্যানে আগে ২৫০ এমবি হাই স্পিড ডেটা পাওয়া যেত। এখন থেকে এই প্ল্যানে গ্রাহকরা ৮ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। ৫৩ টাকার এই প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি ২১ দিন থেকে কমিয়ে ১৪ দিন করা হয়েছে।

৩৯৫ টাকার প্রিপেড প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। রয়েছে বিনামূল্যে রোমিং-এর সুবিধাও (দিল্লি ও মুম্বাই সার্কেল ছাড়া)। আনলিমিটেড কলের পাশাপাশি এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি হাই স্পিড ডেটা ব্যবহার করা যাবে। ৩৯৫ টাকার এই প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি ৭১ দিন।

.