শীঘ্রই বিক্রি শুরু হবে ডুয়াল-চ্যানেল ABS-সহ Mahindra Mojo

বেঙ্গালুরুর এক ডিলারশিপ-এ ইতিমধ্যে পৌঁছে গিয়েছে এই Mahindra Mojo 300 ABS। 

Edited By: সুদীপ দে | Updated By: Jul 9, 2019, 02:58 PM IST
শীঘ্রই বিক্রি শুরু হবে ডুয়াল-চ্যানেল ABS-সহ Mahindra Mojo

নিজস্ব প্রতিবেদন: বাজারে এল Mahindra Mojo 300-এর ABS ভার্সান। বেঙ্গালুরুর এক ডিলারশিপ-এ ইতিমধ্যে পৌঁছে গিয়েছে এই Mahindra Mojo 300 ABS। আগস্টেই বিক্রি শুরু হবে এই বাইকের। ডুয়াল চ্যানেল ABS-এর এই ভেরিয়ন্ট-টি XT এবং UT ভেরিয়েন্ট-এর বদলে বিক্রি হবে।

Mojo 300-এর বাহ্যিক নকশায় বিশেষ কিছু পরিবর্তন আনা হচ্ছে না। তবে ডুয়াল এক্জস্ট সেট-আপের বদলে থাকছে সিঙ্গেল এক্জস্ট ক্যানিস্টার। এর ফলে বাইকটির দাম কিছুটা কমেছে বলে দাবি সংস্থার। থাকছে টেলিস্কোপিক ফোর্ক। সামনের চাকায় থাকছে ৩২০ mm এবং পেছনের চাকায় থাকছে ২৪০ mm পেটাল ডিস্ক ব্রেক। স্ট্যান্ডার্ড অপশান হিসাবে থাকবে ডুয়াল চ্যানেল ABS।

আরও পড়ুন: স্ক্রিন অফ রেখে বা ফেসবুক করতে করতে গান শুনুন Youtube-এ, জেনে নিন কী ভাবে

আগের Mojo 300-এর হেডল্যাম্প নিয়ে অভিযোগ ছিল ক্রেতাদের। নতুন ভেরিয়েন্ট-এর ক্ষেত্রে সেই দিকে নজর দেওয়া হবে বলে জানা গিয়েছে। 

ইঞ্জিনের ক্ষেত্রেও থাকছে না তেমন কোনও বদল। তবে, ফুয়েল ইঞ্জেকশান থাকছে Mojo 300 ABS-এ। অর্থাত্ BS6-ইঞ্জিন থাকছে নতুন ভেরিয়েন্টে। 300 সিসি-এর লিক্যুইড-কুলড, সিঙ্গেল সিলিন্ডার মোটরে মিলবে ৩০ nm টর্ক। থাকছে ৬ স্পিড গিয়ার-বক্স। তবে, বাইকটির গতিবেগ বা মাইলেজের ক্ষেত্রে কোনও পরিবর্তন থাকছে কি না তার ব্যাপারে এখনও কিছু জানায়নি সংস্থা।

Mojo 300 ABS-এর দাম ১.৮ লাখ টাকা(এক্স-শোরুম)। ভারতের বাজারে Bajaj Dominar 400-কে টক্কর দেবে Mojo 300 ABS।

.