close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

পপ-আপ সেলফি ক্যামেরা, ফুল স্ক্রিন ডিসপ্লে-সহ বাজারে এল Oppo K3

এক নজরে দেখে নিন Oppo K3-এর স্পেসিফিকেশন আর দাম...

Sudip Dey Updated: Jul 23, 2019, 12:57 PM IST
পপ-আপ সেলফি ক্যামেরা, ফুল স্ক্রিন ডিসপ্লে-সহ বাজারে এল Oppo K3
—প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার বাজারে আসছে Oppo-এর নতুন ফোন K3। একাধিক আকর্ষণীয় ফিচারের মাধ্যমে মিড সেগমেন্টের বাজার দখল করতে চাইছে এই চিনা সংস্থা। এই ফোনের মূল আকর্ষণ নিঃসন্দেহে ফুল-স্ক্রিন ডিসপ্লে আর পপ-আপ সেলফি ক্যামেরা।

এক নজরে দেখে নিন Oppo K3-এর স্পেসিফিকেশন আর দাম:

১) ৬.৫ ইঞ্চি ফুল এইচ-ডি সুপার AMOLED ডিসপ্লে। এখনকার স্মার্টফোনের ট্রেন্ড বজায় রেখে এই ফোনে থাকছে ফুল-ক্রিন বেজেল-হীন ডিসপ্লে। ফোনের স্ক্রিনের রেজোলিউশান ১০৮০ x ২৩৪০ পিক্সেল। ফোনের উপরের অংশে থাকছে পপ-আপ ক্যামেরা।

২) থাকছে দুটি ভেরিয়েন্ট। ৬ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজে পাওয়া যাবে Oppo K3।

৩) গেমিং-এর সুবিধার দিকে নজর দিয়েছে সংস্থা। থাকছে Snapdragon ৭১০ SoC চিপসেট। Game Boost 2.0-এর মতো ফিচার প্রিলোডেড থাকছে Oppo K3-তে।

৪) ছবি তোলার জন্য থাকছে ১৬ + ২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেনসার। সেলফির জন্য থাকছে ১৬ মেগাপিক্সেল পপ-আপ ক্যামেরা সেনসার। সেলফি ক্যামেরায় আছে Sony IMX471 সেন্সর।

আরও পড়ুন: জলের দরে ডুয়াল ক্যামেরা, ৩ জিবি RAM-সহ একাধিক ফিচার দিচ্ছে Realme 3i

৫) এই ফোনে থাকছে ৩,৭৬৫ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi, Bluetooth v5, GPS আর একটি Micro USB port।

৬) অপারেটিং সিস্টেম হিসাবে থাকছে সর্বশেষ Android ৯.০।

৭) ৬ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৬,৯৯০ টাকা। ৮ জিবি RAM + ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৯,৯৯০ টাকা। কালো ও নীল রঙে মিলবে Oppo K3। Amazon-এ বিক্রি হবে Oppo K3। 

এই দামে Xiaomi Redmi Note 7 Pro, Samsung Galaxy A7, Xiaomi Poco F1, Realme 3 Pro-কে টক্কর দেবে Oppo K3।