close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ফ্লিপকার্টেই দিতে হবে অর্ডার, 'নেতাজির জন্মদিনে' মিলবে জিয়াওমি নোট ৪

পূর্ব প্রতিশ্রুতি মতই বৃহস্পতিবার দিল্লিতেই লঞ্চ হল জিয়াওমি নোট ফোর। আত্মপ্রকাশ পেলেও এখনই এই অত্যাধুনিক স্মার্ট ফোন হাতে পাচ্ছে না গ্রাহকরা। ২৩ জানুয়ারি নেতাজির জন্মদিনেই বিক্রি শুরু হবে জিয়াওমি নোট ৪ স্মার্ট ফোনের। একমাত্র অনলাইন বিপণন সংস্থা ফ্লিপকার্টেই মিলবে এই স্মার্ট ফোন। জিয়াওমি'র রেডমি সিরিজের নোট ফোরের দাম শুরু হচ্ছে- ৯ হাজার ৯৯৯ টাকা দিয়ে। সর্বোচ্চ মূল্য ১২ হাজার ৯৯৯ টাকা। 

Updated: Jan 20, 2017, 12:17 PM IST
ফ্লিপকার্টেই দিতে হবে অর্ডার,  'নেতাজির জন্মদিনে' মিলবে জিয়াওমি নোট ৪

ওয়েব ডেস্ক: পূর্ব প্রতিশ্রুতি মতই বৃহস্পতিবার দিল্লিতেই লঞ্চ হল জিয়াওমি নোট ফোর। আত্মপ্রকাশ পেলেও এখনই এই অত্যাধুনিক স্মার্ট ফোন হাতে পাচ্ছে না গ্রাহকরা। ২৩ জানুয়ারি নেতাজির জন্মদিনেই বিক্রি শুরু হবে জিয়াওমি নোট ৪ স্মার্ট ফোনের। একমাত্র অনলাইন বিপণন সংস্থা ফ্লিপকার্টেই মিলবে এই স্মার্ট ফোন। জিয়াওমি'র রেডমি সিরিজের নোট ফোরের দাম শুরু হচ্ছে- ৯ হাজার ৯৯৯ টাকা দিয়ে। সর্বোচ্চ মূল্য ১২ হাজার ৯৯৯ টাকা। আরও পড়ুন- জেনে নিন জিয়াওমি নোট ফোর ফোনের খুঁটিনাটি 

 

 দিল্লির পর এই স্মার্ট ফোন নিয়ে ভারতরে আরও ৪টি মেট্রো সিটিতে হাজির হবে মোবাইল প্রস্তুতকারক সংস্থা জিয়াওমি, যথাক্রমে- মুম্বই (১৮,২৯ জানুয়ারি), হায়দ্রাবাদ (৩,৪,৫ ফেব্রুয়ারি), চেন্নাই (১০, ১১, ১২ ফেব্রুয়ারি), ব্যাঙ্গালুরু (১৮,১৯ ফেব্রুয়ারি)।