close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

এক মাস সম্পূর্ণ বিনামূল্যে DTH পরিষেবা দিচ্ছে Tata Sky!

কী ভাবে পাওয়া যাবে এই বিশেষ সুবিধা? আসুন জেনে নেওয়া যাক...

Sudip Dey | Updated: Apr 7, 2019, 12:38 PM IST
এক মাস সম্পূর্ণ বিনামূল্যে DTH পরিষেবা দিচ্ছে Tata Sky!
...

নিজস্ব প্রতিবেদন: লম্বা ভ্যালিডিটি প্ল্যানে গ্রাহকদের বাড়তি সুবিধা দিতে সম্প্রতি নানা আকর্ষণীয় অফার দিতে শুরু করেছে বিভিন্ন DTH পরিষেবা প্রদানকারী সংস্থা। এ বার সেই পথে হেঁটে Flexi Annual Plan-এ গ্রাহকদের এক মাস সম্পূর্ণ বিনামূল্যে DTH পরিষেবা দেওয়ার অফার ঘোষণা করল Tata Sky।

জানা গিয়েছে, গ্রাহকদের যে প্যাক অ্যাকটিভ রয়েছে, তার সমান মূল্যের প্যাক এক মাসের জন্য বিনামূল্যে পেয়ে যাবেন তাঁরা। তবে তার জন্য একটি শর্ত রয়েছে। বর্তমান অ্যাকটিভ প্যাকের যা মূল্য (রিচার্জ ভ্যালু), তার ১২ গুণ টাকা গ্রাহকের অ্যাকাউন্টে থাকলে তবেই এই অফারের সুবিধা পাওয়া যাবে। এই অফারের সুবিধা পেতে হলে গ্রাহকের অ্যাকাউন্টে বর্তমান অ্যাকটিভ প্যাকের রিচার্জ ভ্যালু অনুযায়ী ১২ মাস টাকা রাখতে হবে। ১২ মাসের DTH পরিষেবা শেষে গ্রাহকের অ্যাকাউন্টে এক মাসের অতিরিক্ত রিচার্জ ভ্যালু ক্রেডিট করে দেবে Tata Sky। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, এই ১২ মাসের মধ্যে গ্রাহক চাইলে তাঁর বর্তমান অ্যাকটিভ প্যাকের সঙ্গে নতুন চ্যানেল যুক্ত করতে পারবেন বা কোনও চ্যানেল চাইলে বাদও দিতে পারবেন।

আরও পড়ুন: Honor ‘গালা ফেস্টিভ্যাল সেল’-এ সস্তা হচ্ছে একাধিক স্মার্টফোন!

এক মাস সম্পূর্ণ বিনামূল্যে DTH পরিষেবা পেতে Tata Sky ওয়েবসাইট, অ্যাপ অথবা অথরাইজড রিচার্জ সেন্টার থেকে রিচার্জ করতে হবে। তাছাড়া, আর একটা গুরুত্বপূর্ণ বিষয় মাথায় রাখতে হবে। এই সময়ের মধ্যে টানা ৫ দিন বা মোট ১০ দিন কানেকশান বন্ধ থাকলে গ্রাহকরা এই বিশেষ সুবিধা থেকে বঞ্চিত হবেন।