গ্রুপ থেকেই ব্যক্তিগত মেসেজ, হোয়াটস অ্যাপে নতুন ফিচার

এই দ্রুত বদলাতে থাকা দুনিয়ায় ব্যবহারকারীদের প্রয়োজনে পরিবর্তন আসছে প্রতিদিন। পাশাপাশি একঘেঁয়েমি কাটানোর প্রচেষ্টা তো আছেই। ফলে এসব কিছু মাথায় রেখে তাই নিত্য নতুন ফিচার নিয়ে আসছে হোয়াটস অ্যাপ। সহজে মেসেজ পাঠানোর জন্য হোয়াটস অ্যাপ পছন্দের শীর্ষে। তার উপর এত নতুন নতুন ফিচার্স পেয়ে দারুণ খুশি ব্যবহারকারীরা। ব্যবহারকারীদের প্রয়োজন মেটাতে এবং খুশি করতে আরও দারুণ ফিচার্স নিয়ে আসতে চলেছে জনপ্রিয় এই মেসেজিং অ্যাপ।

Updated By: Dec 11, 2017, 04:47 PM IST
গ্রুপ থেকেই ব্যক্তিগত মেসেজ, হোয়াটস অ্যাপে নতুন ফিচার

নিজস্ব প্রতিবেদন: এই দ্রুত বদলাতে থাকা দুনিয়ায় ব্যবহারকারীদের প্রয়োজনে পরিবর্তন আসছে প্রতিদিন। পাশাপাশি একঘেঁয়েমি কাটানোর প্রচেষ্টা তো আছেই। ফলে এসব কিছু মাথায় রেখে তাই নিত্য নতুন ফিচার নিয়ে আসছে হোয়াটস অ্যাপ। সহজে মেসেজ পাঠানোর জন্য হোয়াটস অ্যাপ পছন্দের শীর্ষে। তার উপর এত নতুন নতুন ফিচার্স পেয়ে দারুণ খুশি ব্যবহারকারীরা। ব্যবহারকারীদের প্রয়োজন মেটাতে এবং খুশি করতে আরও দারুণ ফিচার্স নিয়ে আসতে চলেছে জনপ্রিয় এই মেসেজিং অ্যাপ।

এবার হোয়াটস অ্যাপ নিয়ে আসছে এমন এক ফিচার যার মাধ্যমে গ্রুপ ব্যবহারকারীরা গ্রুপের মধ্যে থেকেই গ্রুপের কোনও এক সদস্যকে গোপনে মেসেজ পাঠাতে পারবেন। গ্রুপের বাকি সদস্যরা তা দেখতেও পাবেন না। তবে, এই সুবিধা ব্যবহার করতে পারবেন শুধুমাত্র হোয়াটস অ্যাপের গ্রুপ অ্যাডমিনরাই।
এখানেই হোয়াটস অ্যাপের ফিচার্সের সম্ভার শেষ নয়। এবার ব্লক করে রাখা কোনও ব্যক্তির নামের উপর একটা ট্যাপ করেই আনব্লক করা যাবে এবং তাঁর সঙ্গে চ্যাটিংও করতে পারবেন। তবে, হোয়াটস অ্যাপের নতুন সমস্ত ফিচার্সই আপাতত শুধুমাত্র আইওএস ব্যবহারকারীরাই পাবেন। অ্যানড্রয়েড ব্যবহারকারীদের জন্য এই সুবিধা ঠিক কবে থেকে শুরু হবে তা এখনও জানা যায়নি। তবে নিশ্চিত থাকুন, সেই খবরও সবার আগে আপনাকে জানাবে ২৪ ঘণ্টা ডট কমই।

 

.