OMG: প্লেনের সিটেই 'লাভ মেকিং', জড়াজড়ি করে শুয়ে যুগল! ভাইরাল ঘনিষ্ঠ মুহূর্ত...

Viral Flight Photo: প্লেনের ভিতর অন্তরঙ্গ যুগল। সেই দৃশ্য দেখে হতবাক যাত্রীরা। ফ্লাইটের যাত্রীদের মধ্যেই একজন সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি শেয়ার করেন। সেই ছবি নেটমাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। 

Updated By: Apr 12, 2024, 03:29 PM IST
OMG: প্লেনের সিটেই 'লাভ মেকিং', জড়াজড়ি করে শুয়ে যুগল! ভাইরাল ঘনিষ্ঠ মুহূর্ত...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্লেনের ভিতর অন্তরঙ্গ যুগল। সেই দৃশ্য দেখে হতবাক যাত্রীরা। ফ্লাইটের যাত্রীদের মধ্যেই একজন সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি শেয়ার করেন। সেই ছবি নেটমাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। ছবিতে দেখা গিয়েছে, ফ্লাইটের সময় তাঁরা তিনটে সিট জুড়ে একে অপরের উপরে শুয়ে ছিল। অন্য এক ছবিতে দেখা যায় তাঁরা হাত দিয়ে 'লাভ-হার্ট' অঙ্গভঙ্গি করেছিল।

এক্স হ্যান্ডেলে এক ব্যক্তি ছবিগুলি পোস্ট করেছে। ক্যাপশনে লেখেন, 'প্লেনের ভিতর এই দৃশ্য দেখে বিশ্বাস হচ্ছে না। পুরো ৪ ঘণ্টার ফ্লাইট এভাবেই তারা ছিলেন।' পোস্টটি ইতিমধ্যেই ২১ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। নেটিজেনরা বিভিন্ন মন্তব্য প্রকাশ করেছে। বেশিরভাগ ইউজাররাই তাদের এই আচরণ নিয়ে উদ্বিগ্ন প্রকাশ করেছেন। অন্যরা ছবিগুলি দেখে মজা পেয়েছেন। এবং প্রতিক্রিয়া হিসাবে মিম তৈরি করেছেন।

আরও পড়ুন:Extreme Heat: আসন্ন গ্রীষ্মে এশিয়ায় মরতে বসেছে কোটি কোটি শিশু? কত ভয়ংকর গরম পড়বে?

এর আগে দেশের এক এয়ারপোর্টের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, এক তরুণী বিমানবন্দরে লাগেজ বেল্টের সামনে দাঁড়িয়ে আছেন। রিলস বানাতে গিয়ে তিনি ওই লাগেজ বেল্টের উপর শুয়ে পড়েন। ওই ভিডিয়োটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ২ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। বিমানবন্দরে তরুণীর এমন উদ্ভট কাজ দেখে অনেকেই সমালোচনা করেছে।

যদিও, কিছু নেটিজেনরা দম্পতির আচরণকে অনুপযুক্ত বলে সমালোচনা  করেছেন। একজন লেখেন, 'ফ্লাইট অ্যাটেনডেন্ট কি করে কিছু বলেনি?' আবার একজন লেখেন, 'এটি খুব সুন্দর, কিন্তু উড়তে গিয়ে খুব উদ্বিগ্ন। আমার সব সময় সিটবেল্ট পড়তে লাগে।' অন্য একজন লেখেন, 'একারণে আমি কখনই ইকোনমিক্যালে ফ্লাই করিনা।' একজন লেখেন, 'তাদের জুতো খুলে ফেলেছে এবং ঘরে বসেই নিজেকে তৈরি করেছে। হোটেল পর্যন্ত অপেক্ষা করতে পারেনি।'

আরও পড়ুন: South Korea: শুধু পেঁয়াজের জন্য! দেশের ক্ষমতা হারালেন প্রেসিডেন্ট

ভিডিয়োটি দেখে রাগে ফেটে পড়েন নেটিজেনরা। একজন ইউজার লেখেন, 'এয়ারপোর্টের সবচেয়ে নোংরা জায়গা এটি। আর তিনি এখানে শুয়ে আছেন। ছিঃ। লক্ষ টাকা জরিমানা করা উচিত।' আর একজন লেখেন, 'এটা কি। দয়া করে অনন্ত এয়ারপোর্টকে রেহাই দিন।'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.