ভিডিয়ো: টেক্সাসে হাউডি মোদী, 'নমস্তে ও জয় শ্রী রাম' বলে অভ্যর্থনা মার্কিনীর

টেক্সাসে হাউডি মোদী অনুষ্ঠানে থাকবেন প্রধানমন্ত্রী ও মার্কিন প্রেসিডেন্ট।  

Updated By: Sep 22, 2019, 09:11 PM IST
ভিডিয়ো: টেক্সাসে হাউডি মোদী, 'নমস্তে ও জয় শ্রী রাম' বলে অভ্যর্থনা মার্কিনীর

নিজস্ব প্রতিবেদন: টেক্সাসের হাউস্টনের রাস্তা সকাল থেকে এনআরজি ফুটবল স্টেডিয়ামমুখী। নির্ধারিত সময়ের আগে থেকে স্টে়ডিয়ামে ঢুকছেন দর্শকরা। আর কিছুক্ষণ পর ৫০ হাজার দর্শকঠাসা স্টেডিয়ামে ভাষণ দেবেন নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী অনুষ্ঠানে আসা অনাবাসী ভারতীয়দের স্বাগত জানাতে দেখা গেল এক মার্কিন নাগরকিকে।

হাউডি মোদী অনুষ্ঠান ঘিরে উত্তেজনা তুঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসে। টেক্সাসের এনআরজি স্টেডিয়ামমুখী রাস্তায় ট্রাফিকের অবস্থা বেহাল। অনুষ্ঠানে হাজির থাকতে ভিড় জমাচ্ছেন অনাবাসী ভারতীয়রা। স্টেডিয়ামের গেটের মুখে দাঁড়িয়ে তাঁদের অভ্যর্থনা জানাতে দেখা গেল এক মার্কিন নাগরিককে। নমস্তে ও জয় শ্রী রাম বলে অভ্যর্থনা জানাচ্ছেন তিনি। 

ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর নেটিজেনরা বলছেন, মোদী হ্যায় তো মুমকিন হ্যায়।

৫০,০০০ অনবাসী ভারতীয়র সামনে আজ বক্তব্য রাখবেন নরেন্দ্র মোদী। তাঁর সঙ্গে থাকবেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ইতিমধ্যেই হাউস্টনে পৌঁছে গিয়েছেন তিনি। টুইটারে লিখেছেন, আমার বন্ধুর সঙ্গে থাকব হাউস্টনে। টেক্সাসে দারুণ একটা দিন হতে চলেছে।

ট্রাম্পের উপস্থিতিকে ঐতিহাসিক আখ্যা দিয়ে মার্কিন মুলুকে ভারতের রাষ্ট্রদূত হর্ষবর্ধন শ্রিংলা বলেন, ''এটা ঐতিহাসিক মুহূর্ত হতে চলেছে। মোদী-ট্রাম্প একে অপরের সঙ্গে খুব স্বচ্ছন্দ। দুই নেতার ব্যক্তিগত রসায়ন ও বন্ধুত্বের ফলেই এটা সম্ভব হচ্ছে।''

আরও পড়ুন- হাউডি মোদী: মার্কিন মুলুকে মোদীর মেগা শোয়ে প্রায় ২ ঘণ্টা থাকবেন ট্রাম্প

Tags:
.