Bangladesh Quota Movement: মোদীর ছত্রছায়ায় থেকে নতুন করে ষড়যন্ত্র করছেন হাসিনা: বিএনপি

Bangladesh Quota Movement: বুধবার সকালে সৈয়দপুর জেলা বিএনপির কার্যলয়ে এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।মির্জা ফখরুল বলেন, আপনারা দেখেছেন শেখ হাসিনার বিরুদ্ধে মামলা হয়েছে

Updated By: Aug 14, 2024, 02:28 PM IST
Bangladesh Quota Movement: মোদীর ছত্রছায়ায় থেকে নতুন করে ষড়যন্ত্র করছেন হাসিনা: বিএনপি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত ৫ অগাস্ট দেশ ছেড়ে দিল্লিকে আশ্রয় নিয়েছিলেন বাংলাদেশের প্রাক্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জল্পনা ছিল তিনি ব্রিটেন চলে যেতে পারেন। কিন্তু এখওনপর্যন্ত তিনি দিল্লিতেই রয়েছেন। এরকম এক পরিস্থিতিতে মোদী সরকারের ছত্রছায়ায় থেকে তিনি ষড়যন্ত্র করছেন বলে দাবি করলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আরও পড়ুন-পঞ্চায়েত ভোটে ত্রিপুরায় বিরাট জয় বিজেপির

ফখরুল ইসলাম আলমগীর বলেন, দীর্ঘ ১৭ বছর ধরে আওয়ামী লীগ সরকার দেশের মানুষকে নির্যাতন করেছে। শেখ হাসিনা বাংলাদেশকে ধ্বংস করে এখন দিল্লিতে বসে যড়যন্ত্র করছেন। ছাত্র-জনতার রক্ত ত্যাগের মধ্যে দিয়ে শেখ হাসিনা সরকার পদত্যাগ করে দেশ থেকে পালিয়ে গেছেন। আবার আওয়ামী লীগের নেতাকর্মীরা পনেরো আগস্ট মাঠে নেমে সহিংসতা করে শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা করবে। আমাদের দায়িত্ব হচ্ছে পনেরো আগস্ট তারা যে পরিকল্পনা করছে রাজপথে থেকে সেটা প্রতিহত করা।

বুধবার সকালে সৈয়দপুর জেলা বিএনপির কার্যলয়ে এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।মির্জা ফখরুল বলেন, আপনারা দেখেছেন শেখ হাসিনার বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল দুজনকে গ্রেফতারও করা হয়েছে। খুনের সাথে যারা জড়িত সবাইকে গ্রেফতার করা হবে বলে আমি বিশ্বাস করি। আমাদের কাজ হল দলকে সুসংগঠিত করে নিজেদের মধ্যে বিভেদ না রেখে ঐক্যের মধ্য দিয়ে চলা। জনগণকে সম্পৃক্ত করে ছাত্র জনতাকে সঙ্গে নিয়ে বর্তমান সরকারকে আমাদের সহায়তা করতে হবে। এ সময় কোটা সংস্কার আন্দোলনে নিহতদের প্রতি শ্রদ্ধা ও যারা আহত হয়েছে তাদের প্রতি সমবেদনা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.