Bangladesh Protest: বিদেশ যাওয়ার পথে বিমানবন্দরেই আটক পলক!

Zunaid Ahmed Palak: অ্যাডভোকেট জুনেইদ আহমেদ পলকের বাড়িতেও ভাঙচুর চালায় বিক্ষুব্ধ জনতা। বাড়িতে থাকা জিনিস লুট করে উত্তেজিত জনতা।

Updated By: Aug 6, 2024, 05:59 PM IST
Bangladesh Protest: বিদেশ যাওয়ার পথে বিমানবন্দরেই আটক পলক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পালাতে গিয়ে বিমানবন্দরে আটক হাসিনা সরকারের আমলের টেলি যোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনেইদ আহ্‌মেদ পলক। বিদেশ যাওয়ার পথে তাঁকে আটকে দেয় বিমানবন্দর কর্তৃপক্ষ। দেশ ছেড়ে পালানোর সময় তাঁকে আটক করে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশনে হেফাজতে রাখা হয়। সূত্রের খবর, দিল্লি যাওয়ার চেষ্টা করছিলেন পলক।

মঙ্গলবার দুপুরে তাঁকে আটক করা হয়। বিমানবন্দর সূত্র জানা গিয়েছে, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে অপেক্ষা করছিলেন হাসিনা সরকারের আমলের প্রতিমন্ত্রী জুনেইদ আহমেদ পলক। তখনই  বিমানবন্দরের কর্মচারীরা তাঁকে দেখতে পেয়ে ভিআইপি লাউঞ্জে আটকে রাখেন। কিছুক্ষণ পর বিমানবাহিনীর কর্মকর্তারা এসে তাঁকে আটক করেন। এরপর তাঁকে ইমিগ্রেশনের হেফাজতে রাখা হয়। পলকের ২ ব্যক্তিগত কর্মকর্তাও নেপালে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন। তাঁদেরও ফেরত পাঠানো হয়।

উল্লেখ্য, গতকাল বাংলাদেশের প্রধানমন্ত্রীর পদ থেকে শেখ হাসিনার পদত্যাগ ও আওয়ামী লিগ সরকারের পতনের পর থেকেই বাংলাদেশ জুড়ে আওয়ামী লিগ নেতাদের বাড়িতে হামলা চলছে। অ্যাডভোকেট জুনেইদ আহমেদ পলকের বাড়িতেও ভাঙচুর চালায় বিক্ষুব্ধ জনতা। বাড়িতে থাকা জিনিস লুট করে উত্তেজিত জনতা। প্রতিমন্ত্রী পলকের বাড়ির সামনে একটি মোটরসাইকেলেও আগুন ধরিয়ে দেয় তারা। শহরে পলকের ছবি সম্বলিত সাইনবোর্ডও ভাঙচুর করে শত শত উত্তেজিত জনতা।

আরও পড়ুন, Bangladesh Protest | Sheikh Hasina | Nahid Islam: শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ছাড়ার পিছনে এক 'দাপুটে' ছাত্রনেতা! কে সে?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.