তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কটাক্ষ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর

নারদ থেকে মোদী-দিদি আতাঁতের অভিযোগ। বিষ্ণুপুরের সভা থেকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অল আউট আক্রমণ শানালেন অধীর চৌধুরী। প্রদেশ কংগ্রেস সভাপতির কটাক্ষ, সারদা থেকে নারদে, তৃণমূল যাবে গারদে।

Updated By: Mar 28, 2016, 04:41 PM IST
তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কটাক্ষ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর

ওয়েব ডেস্ক: নারদ থেকে মোদী-দিদি আতাঁতের অভিযোগ। বিষ্ণুপুরের সভা থেকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অল আউট আক্রমণ শানালেন অধীর চৌধুরী। প্রদেশ কংগ্রেস সভাপতির কটাক্ষ, সারদা থেকে নারদে, তৃণমূল যাবে গারদে।

 ভোটের মুখে নারদ হুলে বিদ্ধ শাসক শিবির। বেফাঁস মন্তব্য করে অস্বস্তি বাড়াচ্ছেন দলের নেতা মন্ত্রীরাই। প্রথম দফায় ভোটের আগে স্বাভাবিকভাবেই বিরোধী জোটের নিশানাতেও নারদ স্টিং। বাঁকুড়ার বিষ্ণুপুর বরাবরই কংগ্রেসের শক্ত ঘাঁটি। কিন্তু, শ্যামাপ্রসাদ মুখার্জি শিবির বদলের পর বিষ্ণপুরে ঘাসফুলের রমরমা। হাওয়া ঘোরানোর চেষ্টায় বিষ্ণপুরে জোট প্রার্থীর সমর্থনে সভা করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি। নিশানা করলেন তৃণমূল সুপ্রিমোকে।

খড়গপুরের জনসভায় দাঁড়িয়ে রবিবারই মমতা বন্দ্যোপাধ্যায়কে তুলোধোনা করেছেন মোদী। কিন্তু, তাঁকে বিশেষ পাত্তা দিচ্ছেন না প্রদেশ কংগ্রেস সভাপতি। তাঁর অভিযোগ পুরোটাই গটআট গেম। একদিকে, দিদি-মোদী আঁতাতের অভিযোগ। অন্যদিকে নারদ হুল। দুইকে হাতিয়ার করে বিষ্ণপুর পুনর্দখল করতে চান প্রদেশ কংগ্রেস সভাপতি। কতটা প্রভাব পড়বে EVM-এ? উত্তর ১৯ মে।