উদয়নকে ৮ দিনের পুলিস হেফাজতের নির্দেশ বাঁকুড়া আদালতের

অপরাধের তথ্যতালাশ এখনও বাকি। হয়ত বাকি আরও চাঞ্চল্যকর তথ্য সামনে আসা। একারণেই সিরিয়াল কিলার উদয়নকে আরও জেরা করতে নিজেদের হেফাজতে চাইছিল পুলিস। আদালতে সেই আবেদনই জানানো হল। উদয়ন দাসকে ৮ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিল বাঁকুড়া আদালত।

Updated By: Feb 7, 2017, 03:12 PM IST
উদয়নকে ৮ দিনের পুলিস হেফাজতের নির্দেশ বাঁকুড়া আদালতের

ওয়েব ডেস্ক: অপরাধের তথ্যতালাশ এখনও বাকি। হয়ত বাকি আরও চাঞ্চল্যকর তথ্য সামনে আসা। একারণেই সিরিয়াল কিলার উদয়নকে আরও জেরা করতে নিজেদের হেফাজতে চাইছিল পুলিস। আদালতে সেই আবেদনই জানানো হল। উদয়ন দাসকে ৮ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিল বাঁকুড়া আদালত।

আজ সকালে থানার লক আপেই মেডিক্যাল টেস্টের পর, উদয়নকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় আদালতে। তাকে দেখার জন্য চারদিকে প্রচুর জনতার ভিড়। মূলত সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে আগেভাগে তাকে আদালতে নিয়ে যায় পুলিস। তবে কোর্ট লক আপে রাখা হয়নি। তার পাশে একটি ঘরে রাখা হয় উদয়নকে। তার কঠোরতম শাস্তির দাবিতে এদিন আদালত চত্বরে বিক্ষোভ দেখায় গণতান্ত্রিক মহিলা সমিতি।

আরও পড়ুন

বাঁকুড়া, ভোপালের পর ছত্তিসগড়েও মামলার জালে উদয়ন

আইনি লড়াইয়ে অবশ্য একা নয় উদয়ন। তার হয়ে মামলা লড়ছেন দুই আইনজীবী। গতকালই তিন জন আইনজীবী থানায় গিয়ে দেখা করেন উদয়নের সঙ্গে। তাঁদেরই মধ্যে দুজনকে এই মামলায় আইনজীবী নিযুক্ত করে উদয়ন। প্রথমে আকাঙ্ক্ষার পরিবারের অভিযোগের ভিত্তিতে অপহরণ ও জোর করে আটকে রাখার ধারায় মামলা হয়। তার সঙ্গেই যুক্ত হয়েছে খুন ও প্রমাণ লোপাটের ধারাও।

.