নির্বাচন কমিশনের কড়া পদক্ষেপকে বুড়ো আঙুল দেখিয়ে চলছে বাইক মিছিলে প্রচার

নির্বাচন কমিশনের নির্দেশিকাকে উপেক্ষা। বাইক মিছিল করে মনোনয়নপত্র জমা দিলেন খড়্গপুরের তৃণমূল প্রার্থী রমাপ্রসাদ তিওয়ারি। কমিশনে নালিশ বিজেপির। বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জির বাইক মিছিলের বিরুদ্ধে কমিশনে পাল্টা নালিশ জানাল তৃণমূল। ভোট প্রক্রিয়া অবাধ ও সুষ্ঠু করতে নির্বাচন কমিশনের কড়া পদক্ষেপকে স্রেফ বুড়ো আঙুল দেখিয়ে এভাবেই চলছে বাইক মিছিলে প্রচার।

Updated By: Mar 18, 2016, 03:46 PM IST
নির্বাচন কমিশনের কড়া পদক্ষেপকে বুড়ো আঙুল দেখিয়ে চলছে বাইক মিছিলে প্রচার

ওয়েব ডেস্ক: নির্বাচন কমিশনের নির্দেশিকাকে উপেক্ষা। বাইক মিছিল করে মনোনয়নপত্র জমা দিলেন খড়্গপুরের তৃণমূল প্রার্থী রমাপ্রসাদ তিওয়ারি। কমিশনে নালিশ বিজেপির। বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জির বাইক মিছিলের বিরুদ্ধে কমিশনে পাল্টা নালিশ জানাল তৃণমূল। ভোট প্রক্রিয়া অবাধ ও সুষ্ঠু করতে নির্বাচন কমিশনের কড়া পদক্ষেপকে স্রেফ বুড়ো আঙুল দেখিয়ে এভাবেই চলছে বাইক মিছিলে প্রচার।

ভোট প্রচারে কোনওভাবেই বাইক ব্যবহার করা যাবে না। এতদিন পর্যন্ত মিছিলের সামনে ৩টি করে বাইক ব্যবহার করতে পারত রাজনৈতিক দলগুলি। বৃহস্পতিবার সেটার ওপর নিষেধাজ্ঞা জারি করে কমিশন।

কমিশন কড়া। কিন্তু হুঁশ নেই রাজনৈতিক দলগুলির। তারাপীঠে পুজো দিয়ে ময়ূরেশ্বরে প্রচার করেন লকেট। তারাপীঠ থেকে ময়ূরেশ্বর যাওয়ার সময় বিজেপি বাইক মিছিল করে। তারই বিরুদ্ধে কমিশনে নালিশ জানাল তৃণমূল।

নির্বাচন কমিশনের নির্দেশিকাকে উপেক্ষা করেই খড়গপুর শহরে বিশাল বাইক মিছিল করল তৃণমূল। মনোনয়ন জমা দিলেন খড়্গপুরের তৃণমূল প্রার্থী রমাপ্রসাদ তিওয়ারি। বাইক মিছিলের বিরুদ্ধে কমিশনে নালিশ বিজেপির। বাইক মিছিলের অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল প্রার্থী। বাইক মিছিল নিয়ে কমিশনে জমা পড়ছে নালিশ। এখন দেখার, কী ব্যবস্থা নেয় কমিশন।

.