কেশপুরে বুথের সামনেই আক্রান্ত সিপিএম কর্মী

কেশপুরে বুথের সামনেই আক্রান্ত সিপিএম কর্মীরা। কেশপুরের চড়কায় ১৪২ নম্বর বুথে বাম এজেন্টকে বসতে দেওয়া নিয়ে সকাল থেকেই উত্তেজনা ছিল। ওই বাম এজেন্ট শেখ আরেফুল আলির পরিবারের লোক নৌসাদ মল্লিক ভোট দিতে আসেন। ভোট দিয়ে বেরনোর পর তিনি দেখেন, তৃণমূল নেতারা লাইন কন্ট্রোল করছে। প্রতিবাদ করলে বুথের বাইরে তাঁকে বেধড়ক মারধর করা হয়।

Updated By: Apr 11, 2016, 04:26 PM IST
কেশপুরে বুথের সামনেই আক্রান্ত সিপিএম কর্মী

ওয়েব ডেস্ক: কেশপুরে বুথের সামনেই আক্রান্ত সিপিএম কর্মীরা। কেশপুরের চড়কায় ১৪২ নম্বর বুথে বাম এজেন্টকে বসতে দেওয়া নিয়ে সকাল থেকেই উত্তেজনা ছিল। ওই বাম এজেন্ট শেখ আরেফুল আলির পরিবারের লোক নৌসাদ মল্লিক ভোট দিতে আসেন। ভোট দিয়ে বেরনোর পর তিনি দেখেন, তৃণমূল নেতারা লাইন কন্ট্রোল করছে। প্রতিবাদ করলে বুথের বাইরে তাঁকে বেধড়ক মারধর করা হয়।

মারধর করা হয় আরও দুই সিপিএম কর্মীকে। অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। তাঁদের অভিযোগ, পুলিস কোনও রকম ব্যবস্থা নেয়নি। পরে তাঁদের উদ্ধার করে হাসপাতালে না গিয়ে মাঝ রাস্তায় নামিয়ে দেয় পুলিস। এরপরও রেহাই পাননি ওই তিনজন সিপিএম কর্মী। সেখানেও তাঁদের মারধর করা হয়। আবার পুলিস তাঁদের উদ্ধার করে কেশপুর হাসপাতালে ভর্তি করা হয় তিন সিপিএম কর্মীকে। ঘটনার পর চড়কায় ব্যাপক বোমাবাজি হয়। তৃণমূলের দাবি, মানোয়ার মল্লিক নামে তাঁদেরও এক কর্মী আহত হয়েছেন। তাঁকেও কেশপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

.