কল্যাণী বিশ্ববিদ্যালয়ে তাণ্ডব: অবশেষে গ্রেফতার ৪ অভিযুক্ত

কল্যাণী বিশ্ববিদ্যালয়ের তাণ্ডব চালানোর ঘটনায় গ্রেফতার হল অভিযুক্ত মহিলা সহ চারজন। গত মঙ্গলবার তৃণমূলের শিক্ষাবন্ধু সমিতির সমর্থকদের হাতে বেধড়ক মার খান কল্যাণী বিশ্ববিদ্যালয়ের কর্মী, অধ্যাপকেরা। মারধরে গুরুতর আহত হন বিশ্ববিদ্যালয়ের এস্টেট ও ট্রাস্ট অফিসার প্রতাপ সাঁতরা।

Updated By: Feb 19, 2015, 03:45 PM IST
কল্যাণী বিশ্ববিদ্যালয়ে তাণ্ডব: অবশেষে গ্রেফতার ৪ অভিযুক্ত

ব্যুরো: কল্যাণী বিশ্ববিদ্যালয়ের তাণ্ডব চালানোর ঘটনায় গ্রেফতার হল অভিযুক্ত মহিলা সহ চারজন। গত মঙ্গলবার তৃণমূলের শিক্ষাবন্ধু সমিতির সমর্থকদের হাতে বেধড়ক মার খান কল্যাণী বিশ্ববিদ্যালয়ের কর্মী, অধ্যাপকেরা। মারধরে গুরুতর আহত হন বিশ্ববিদ্যালয়ের এস্টেট ও ট্রাস্ট অফিসার প্রতাপ সাঁতরা।

গত মঙ্গলবার বিক্ষোভের সময় কল্যাণী বিশ্ববিদ্যালয়ে চড়াও হয়ে আধিকারিককে মারধর করে যমুনা দিন্দা নামে এক মহিলা। নিন্দার ঝড় ওঠে। শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। ঘটনার সমালোচনা করেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীও। গতকালই বিশ্ববিদ্যালয়ে যান শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তবে পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন ওঠে। ঘটনার চব্বিশ ঘণ্টা পরেও কেন ব্যবস্থা নিল না পুলিস? আর এরপরই আজ ভোরে গ্রেফতার হল অভিযুক্ত চারজন। আজ ধৃতদের আদালতে পেশ করা হবে।

.