বিধানসভা উপনির্বাচনকে ঘিরে সরগরম মন্তেশ্বর

ভোট ঘিরে সরগরম মন্তেশ্বর। বিধানসভা উপনির্বাচনে এই কেন্দ্রে বড় টার্গেটে জয়ের লক্ষ্য নিয়েই ময়দানে শাসক দল। আর গ্রামীণ বর্ধমানে আবার সুদিনের অপেক্ষায় সিপিএম। ২০১১-র পালাবদলেও মন্তেশ্বর ধরে রেখেছিল সিপিএম। কংগ্রেসের সঙ্গে জোট বেঁধে, গত বিধানসভা ভোটে এই আসন হাতছাড়া হয় তাদের।

Updated By: Nov 19, 2016, 09:26 AM IST
বিধানসভা উপনির্বাচনকে ঘিরে সরগরম মন্তেশ্বর

ওয়েব ডেস্ক : ভোট ঘিরে সরগরম মন্তেশ্বর। বিধানসভা উপনির্বাচনে এই কেন্দ্রে বড় টার্গেটে জয়ের লক্ষ্য নিয়েই ময়দানে শাসক দল। আর গ্রামীণ বর্ধমানে আবার সুদিনের অপেক্ষায় সিপিএম। ২০১১-র পালাবদলেও মন্তেশ্বর ধরে রেখেছিল সিপিএম। কংগ্রেসের সঙ্গে জোট বেঁধে, গত বিধানসভা ভোটে এই আসন হাতছাড়া হয় তাদের।

আরও পড়ুন- আজ মর্জাদার লড়াই শুভেন্দু অধিকারীর

উপ-নির্বাচনে লড়াইয়ের ময়দানে তৃণমূল কংগ্রেসের তরুণ প্রার্থী সৈকত পাঁজা। দলের সর্বক্ষণের কর্মী ওসমান গনি সরকারকে প্রার্থী করেছে সিপিএম। বিজেপি প্রার্থী বিশ্বজিত পোদ্দার। কংগ্রেসের টিকিটে দাঁড়িয়েছেন বুলবুল আহমেদ শেখ। বিধায়ক সজল পাঁজার মৃত্যু হওয়ায় মন্তেশ্বর বিধানসভা আসনে উপ-নির্বাচন হচ্ছে। গত বিধানসভা ভোটে সিপিএম প্রার্থীকে সাতশো ছয় ভোটে হারিয়ে দেন তিনি। তবে আর কান ঘেঁষে কোনওমতে বেরিয়ে যাওয়া নয়, এবার শাসকের লক্ষ্য সম্মানজনক জয়ের ব্যবধান। গত বিধানসভা ভোটে বাম-কংগ্রেসের জোট ছিল। এবার জোট না থাকায়, তৃণমূল বাড়তি সুবিধা পাবে বলেই মনে করা হচ্ছে।