পলিটেকনিক কলেজ ছাত্রের অস্বাভাবিক মৃত্যু ঘিরে রহস্য

পলিটেকনিক কলেজ ছাত্রের অস্বাভাবিক মৃত্যু ঘিরে রহস্য। কলেজ থেকে ফেরার পথে বাস থেকে পড়ে যান ওই ছাত্র। আজ সকালে মৃত্যু হয়। যদিও, দুর্ঘটনা মানতে নারাজ পরিবার। তাঁদের অভিযোগ রাগিংয়ের জেরেই মৃত্যু হয়েছে সন্দীপের। কলেজ কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন তাঁরা।

Updated By: Jul 31, 2016, 08:25 PM IST
পলিটেকনিক কলেজ ছাত্রের অস্বাভাবিক মৃত্যু ঘিরে রহস্য

ওয়েব ডেস্ক: পলিটেকনিক কলেজ ছাত্রের অস্বাভাবিক মৃত্যু ঘিরে রহস্য। কলেজ থেকে ফেরার পথে বাস থেকে পড়ে যান ওই ছাত্র। আজ সকালে মৃত্যু হয়। যদিও, দুর্ঘটনা মানতে নারাজ পরিবার। তাঁদের অভিযোগ রাগিংয়ের জেরেই মৃত্যু হয়েছে সন্দীপের। কলেজ কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন তাঁরা।

ছাত্রের অস্বাভাবিক মৃত্যু। ঘটনাস্থল দুর্গাপুর। দুর্গাপুরের NS পলিটেকনিক কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র সন্দীপ মুখার্জি। বৃহস্পতিবার কলেজ সেরে বাড়ি ফিরছিলেন। জামতাড়ার কাছে বাস ধাক্কা মারে বাম্পারে। পড়ে যান সন্দীপ। গুরুতর আহত সন্দীপকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে কলেজ কর্তৃপক্ষ। খবর দেওয়া হয় বাড়িতে। তড়িঘড়ি হাসপাতালে পৌছন পরিবারের সদস্যরা। টানা দুদিনের লড়াইয়ে পর রবিবার সকালে মৃত্যু হয় সন্দীপের।

দুর্ঘটনার জেরেই কী মৃত্যু? প্রশ্ন তুলছে পরিবার। কলেজ কর্তৃপক্ষের ভূমিকায় অসন্তুষ্ট সন্দীপের বাবা। ঘটনার যথাযথ তদন্তের দাবি তুলেছেন তিনি। কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে রাগিংয়ের অভিযোগ তুলছে পরিবার। যদিও, পরিবার অভিযোগ করলেও, মানতে নারাজ কলেজ কর্তৃপক্ষ।

.