হাওড়ার নিরাপত্তারক্ষী খুনের রহস্যভেদ করল পুলিস!

  আটচল্লিশ ঘণ্টার মধ্যে হাওড়ায় নিরাপত্তারক্ষী খুনের রহস্যভেদ করল পুলিস। গ্রেফতার করা হয়েছে ৪ দুষ্কৃতীকে। ধৃতদের জেরা করে পুলিস জানতে পেরেছে, প্রোমোটারি বিবাদের জেরেই এই খুন। দুষ্কৃতীদের তোলা না দেওয়াতেই খুনের ছক কষে তারা।

Updated By: Jun 19, 2016, 06:59 PM IST
হাওড়ার নিরাপত্তারক্ষী খুনের রহস্যভেদ করল পুলিস!
প্রতীকী ছবি

ওয়েব ডেস্ক:  আটচল্লিশ ঘণ্টার মধ্যে হাওড়ায় নিরাপত্তারক্ষী খুনের রহস্যভেদ করল পুলিস। গ্রেফতার করা হয়েছে ৪ দুষ্কৃতীকে। ধৃতদের জেরা করে পুলিস জানতে পেরেছে, প্রোমোটারি বিবাদের জেরেই এই খুন। দুষ্কৃতীদের তোলা না দেওয়াতেই খুনের ছক কষে তারা।

 

শুক্রবার রাতে হাওড়ার রাউন্ডট্যাঙ্ক লেনে নিরাপত্তার ডিউটিতে থাকা অবস্থাতেই খুন হয়ে যান নিরাপত্তা রক্ষী বিজয় মল্লিক। ঘটনায় সিসিটিভির ফুটেজ ও অন্যান্য সূত্র ধরে খুন রহস্যের কিনারা করে ফেলল হাওড়া সিটি পুলিসের গোয়েন্দা ও হাওড়া থানার পুলিস। 

তদন্তে জানা গেছে, শঙ্কর নামে এক প্রোমোটারকে নিজের জমি দিয়েছিলেন বিজয় মল্লিক। তাঁর কাছে তোলা দাবি করে দিলীপ সাউ। তোলা না দেওয়াতেই খুনের পরিকল্পনা করা হয় বলে জানিয়েছে ধৃতেরা।

 

ধৃত প্রহ্লাদ সিং, দিলীপ সাউ,  বিক্রম মণ্ডল ও সোমনাথ দাস খুনের কথা স্বীকার করেছে। হাওড়া থানা এলাকায় শনিবার রাতে চারজনকে গ্রেফতার করে পুলিস। তিনজনই এলাকার বিভিন্ন অসামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত ছিল। ধৃতদের দশদিনের পুলিস হেফাজতে পাঠিয়েছে আদালত।

.