একুশে জুলাইয়ের প্রস্তুতি সভাকে ঘিরে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষের অভিযোগ

একুশে জুলাইয়ের প্রস্তুতি সভাকে ঘিরে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষের অভিযোগ। উত্তপ্ত হয়ে উঠল পশ্চিম মেদিনীপুরের আশুবান্ধি ও ফুলবনিপুর গ্রাম। গড়বেতার বর্তমান ব্লক সভাপতি সেবাব্রত ঘোষের গোষ্ঠী আর প্রাক্তন সভাপতি দিলীপ পাল গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে আহত হয়েছে গড়বেতা পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ শিবু সরকার সহ দশজন। এদের মধ্যে পাঁচজনের আঘাত গুরুতর। তাঁরা মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন।

Updated By: Jul 15, 2016, 09:32 AM IST
 একুশে জুলাইয়ের প্রস্তুতি সভাকে ঘিরে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষের অভিযোগ

ওয়েব ডেস্ক: একুশে জুলাইয়ের প্রস্তুতি সভাকে ঘিরে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষের অভিযোগ। উত্তপ্ত হয়ে উঠল পশ্চিম মেদিনীপুরের আশুবান্ধি ও ফুলবনিপুর গ্রাম। গড়বেতার বর্তমান ব্লক সভাপতি সেবাব্রত ঘোষের গোষ্ঠী আর প্রাক্তন সভাপতি দিলীপ পাল গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে আহত হয়েছে গড়বেতা পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ শিবু সরকার সহ দশজন। এদের মধ্যে পাঁচজনের আঘাত গুরুতর। তাঁরা মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন।

আরও পড়ুন সল্টেলেকের পর তোলা চাওয়ার অভিযোগে গ্রেফতার আরও এক তৃণমূলকর্মী

অন্যদিকে নদিয়ার হাঁসখালিতে গুলিবিদ্ধ তৃণমূলকর্মী। অভিযোগ সিপিএমের বিরুদ্ধে। গতকাল রাত আটটান নাগাদ চুপড়ির বাসিন্দা তৃণমূল কর্মী আলিবুদ্দিন মণ্ডল রামনগর বাজারে গিয়েছিলেন। সেখানেই তাঁর ওপর চড়াও হয় একদল দুষ্কৃতী। কোনও মতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে, তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি লাগে আলিবুদ্দিনের কোমড়ে। পরে স্থানীয় লোকজন তাঁকে কৃষ্ণনগর শক্তিনগর হাসপাতালে ভর্তি করেন। তৃণমূলের অভিযোগ সিপিএমের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে সিপিএম।

আরও পড়ুন  মদ খাওয়ার প্রতিবাদ করে আক্রান্ত যুবক