আজ নির্বাচনে দুপুর ৩টে পর্যন্ত সবচেয়ে বড় ৫টি খবর

ভোটগ্রহণ চলছে ২৫টি কেন্দ্রে। বাকি দফাগুলির মত শেষ দফাতেও সুষ্ঠু ও অবাধ নির্বাচন করাতে বধ্যপরিকর কমিশন। নির্বাচনে গন্ডগোল, রক্তপাত এড়াতে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

Updated By: May 5, 2016, 03:23 PM IST
আজ নির্বাচনে দুপুর ৩টে পর্যন্ত সবচেয়ে বড় ৫টি খবর

ওয়েব ডেস্ক: ভোটগ্রহণ চলছে ২৫টি কেন্দ্রে। বাকি দফাগুলির মত শেষ দফাতেও সুষ্ঠু ও অবাধ নির্বাচন করাতে বধ্যপরিকর কমিশন। নির্বাচনে গন্ডগোল, রক্তপাত এড়াতে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

একনজরে দেখে ননিন আজ নির্বাচনে দুপুর ৩টে পর্যন্ত সবচেয়ে বড় ৫টি খবর-

পূর্ব মেদিনীপুর- পূর্ব মেদিনীপুরের রামনগরের বিভিন্ন বুথে অবাধে ঢুকছে-বেরোচ্ছে সন্দেহভাজনরা। একশো মিটারের মধ্যেই অবাঞ্ছিতদের জমায়েত। অভিযোগ, আধাসেনা বা সেক্টর অফিসার নির্বিকার।

এগরার হুরকুচিয়া স্কুলে বুথ থেকে বেরোনোর দরজার পাশেই রাখা EVM মেশিন। বিষয়টি নজরে আসায় প্রিসাইডিং অফিসারকে জানালে ঘুরিয়ে দেওয়া হয় মেশিন।

ময়নায় ভোটারদের ভয় দেখানোর অভিযোগে ধৃত ৫ তৃণমূল কর্মী। আটক আরও ২।

 

নাটাবাড়ি- নাটাবাড়িতে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তৃণমূল নেতা আজিজুল হকের বিরুদ্ধে। বুথের মধ্যে মোবাইলে কথা বলতে দেখা যায় তাঁকে। কথা বলেন লাইনে দাঁড়ানো ভোটারদের সঙ্গেও।

কোচবিহার- কোচবিহারের দিনহাটায় বুড়িরহাটের সাতের আট ও সাতের নয় নম্বর বুথের তৃণমূল ছাড়া আর কোনও দলের কোনও এজেন্ট নেই। এজেন্টকে পথেই আটকে দেওয়া হয়েছে বলে কমিশনে অভিযোগ ফরওয়ার্ড ব্লকের।

সিতাইয়ে রবীন্দ্র প্রাথমিক বিদ্যালয়ের ৭০ নম্বর বুথে কংগ্রেসের এজেন্টকে  ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ। অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

শীতলকুচিতে ১৪০ নম্বর বুথে বাম প্রার্থীর এজেন্ট মানসী বর্মণের ভোটার কার্ড কেড়ে নেওয়ার অভিযোগ উঠল। শীতলকুচির আকড়ার হাটে তৃণমূলের ক্যাম্প অফিস ভাঙল কেন্দ্রীয় বাহিনী। তৃণমূল কর্মীদের উপর লাঠিচার্জ। আহত ৬।

 

মুর্শিদাবাদ- মুর্শিদাবাদ জেলা তৃণমূল সম্পাদক সুবীর সরকার গুলিবিদ্ধ। গুলি লেগেছে হাতে, পায়ে ও বুকে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি তিনি। এই ঘটনার পিছনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ।

পাঁশকুড়া- পাশকুঁড়ায় বাম পোলিং এজেন্টকে বের করে দেওয়ার অভিযোগ। পাঁশকুড়ার পশ্চিম কেন্দ্রে কেন্দ্রীয় বাহিনী, পুলিস অফিসারের আশ্বাসের পরও ভোট দিতে গেল না গ্রামবাসী। 

.