আজ নির্বাচনে দুপুর ৩টে পর্যন্ত সবচেয়ে বড় ১০টি খবর

চতুর্থ দফার ভোটে উত্তপ্ত রাজ্য। বুথে বুথে বিক্ষিপ্ত অশান্তি লেগেই রয়েছে। কোথাও EVM খারাপ তো কোথাও কেন্দ্রীয় বাহিনীর লাঠির ঘায়ে জখম তৃণমূল কর্মী। বিক্ষোভের মুখে সহকারি রিটার্নিং অফিসারও।

Updated By: Apr 25, 2016, 03:03 PM IST
আজ নির্বাচনে দুপুর ৩টে পর্যন্ত সবচেয়ে বড় ১০টি খবর

ওয়েব ডেস্ক: চতুর্থ দফার ভোটে উত্তপ্ত রাজ্য। বুথে বুথে বিক্ষিপ্ত অশান্তি লেগেই রয়েছে। কোথাও EVM খারাপ তো কোথাও কেন্দ্রীয় বাহিনীর লাঠির ঘায়ে জখম তৃণমূল কর্মী। বিক্ষোভের মুখে সহকারি রিটার্নিং অফিসারও।

একনজরে দেখে নেওয়া যাক আজ নির্বাচনে দুপুর ৩টে পর্যন্ত সবচেয়ে বড় ১০টি খবর-

আড়িয়াদহ- আড়িয়াদহে ২১২ নম্বর বুথে নির্দল প্রার্থীর এজেন্টের সঙ্গে বচসা লকেট চ্যাটার্জির। তাঁকে ভোট না দিতে দেওয়ার অভিযোগ করেছেন তিনি।

কামারহাটি- রিটার্নিং অফিসার ও কেন্দ্রীয় বাহিনীকে ঘিরে বিক্ষোভ কামারহাটিতে। বেআইনি জমায়েতের জন্য কামারহাটিতে তৃণমূল সমর্থকদের উপর লাঠিচার্জ করল কেন্দ্রীয় বাহিনী। লাঠির ঘায়ে জখম কয়েকজন তৃণমূল কর্মী।

হাওড়া- হাওড়ার পাঁচলা বিধানসভার ইসলামপুর এলাকায় ভোটারদের হুমকি ও বুথে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বাহিনীর বিরুদ্ধে।

বারাসত- বারাসতের নবপল্লী ভদ্রবাড়িতে আক্রান্ত হলেন বামপ্রার্থী সঞ্জীব চট্টোপাধ্যায়। দুষ্কৃতীরা ফরওয়ার্ড ব্লক প্রার্থীর গাড়ি ভাঙচুর করে বলে অভিযোগ।

 

আমতা- বোমাবাজিতে তপ্ত আমতার জয়পুর। বোমের আঘাতে জখম ২।

 

দমদম- উত্তর দমদম কেন্দ্রের সিপিএম প্রার্থী তন্ময় ভট্টাচার্যের উপর হামলার অভিযোগ জহরদাস কলোনিতে। ভাঙচুর করা হয়েছে তাঁর গাড়িতেও।

 

হাওড়া- হাওড়ার সালকিয়ায় শ্রীকৃষ্ণ বালিকা বিদ্যালয়ে তৃণমূলের বিক্ষোভের মুখে রূপা। বুথ জ্যাম করে ছাপ্পা ভোটের অভিযোগ রূপা গাঙ্গুলির। বুথে ঢুকে কীভাবে ছবি তুললেন রূপা? ভোটারদের ভয় দেখানো ও প্রভাবিত করার অভিযোগে কমিশনে অভিযোগ দায়ের করলেন লক্ষ্মীরতন শুক্লা

 

মধ্যমগ্রাম- মধ্যমগ্রামে কেমিয়া খামার পাড়া এলাকায় ভোট দিয়ে বেরোনোর সময় সিপিএম কর্মীকে মারধর। আহত সিপিএম কর্মী প্রদীপ মাজিকে ভর্তি করা হল মধ্যমগ্রাম হাসপাতালে।

 

কামারহাটি- কামারহাটিতে মঙ্গলেশ্বর বিদ্যাপীঠে বুথের বাইরে উত্তেজনা। তৃণমূল-সিপিএম বচসা, ধাক্কাধাক্কি। মহিলা সিপিএম কর্মীকে মেরে বের করে দেওয়ার অভিযোগ।

 

উত্তর ২৪ পরগণা- উত্তর ২৪ পরগনার হালিশহরে ৯ নম্বর ওয়ার্ডের বারেন্দ্রপল্লিতে বাম সমর্থক টোটো সমাজপতির বাড়িতে গতরাতে হামলা চালায় দুষ্কৃতীরা। নিগৃহীতের তালিকায় রয়েছে ৩ বছরের এক শিশুও।

.