আনন্দ এল রাই,তনাজ থেকে গৌতম, ফের করোনায় আক্রান্ত একগুচ্ছ তারকা

নিের ট্যুইট করে করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেন তনাজ 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 31, 2020, 01:18 PM IST
আনন্দ এল রাই,তনাজ থেকে গৌতম, ফের করোনায় আক্রান্ত একগুচ্ছ তারকা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​এবার করোনা থাবা বসাল পরিচালক আনন্দ এল রইয়ের শরীরে। আতরঙ্গি রে-এর শ্যুটিংয়ের জন্য সম্প্রতি দিল্লিতে যান পরিচালক আনন্দ এল রাই। আগ্রায় সারা আলি খান, অক্ষয় কুমার এবং ধনুষকে নিয়ে শ্যুটিংয়র সময়ই আচমকা অসুস্থ  হয়ে পড়েন বলিউডের এই প্রথম সারির পরিচালক। এরপরই জানা যায়, এবার করোনায় আক্রান্ত আনন্দ এল রাই। নিজে ট্যুইট করে সেই খবর জানান পরিচালক। 

আনন্দ এল রাই জানান, তিন করোনায় আক্রান্ত। যদিও তাঁর শরীরে কোনও উপসর্গ ধরা পড়েনি। তা সত্ত্বেও তিনি কোয়ারেন্টিনে রয়েছেন। করোনায় আক্রান্ত হলে, যে সমস্ত নিয়ম মেনে চলার নির্দেশ দেওয়া হয়েছে সরকারেক তরফে, সব তিনি মেনে চলছেন। ফলে ভয়ের কোনও কারণ নেই। তবে গত কয়েকদিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, প্রত্যেকে যেন করোনা পরীক্ষা করিয়ে নেন এবং নিরাপদে থাকেন বলে জানান আনন্দ এল রাই। পাশাপাশি এই কঠিন সময়ে যাঁরা তাঁরা পাশে রয়েছেন, প্রত্যেককে ধন্যবাদও জানান আনন্দ এল রাই। 

আরও পড়ুন  : ​চুপিসারে বিয়ে সেরে ফেললেন Sushmita Sen? ভাইরাল গোপন ভিডিয়ো দেখুন

দেখুন পরিচালকের ট্যুইট...

 

এদিকে কোভিড থাবা বসানোর পর বর্তমানে সুস্থ হয়ে উঠছেন অভিনেত্রী তনাজ বখতিয়ার।  তিনি বলেন, কোভিড ধরা পড়ার পর তাঁর শরীর খারাপ হয়ে পড়ে। ওই সময় দুধ হলুদ থেকে শুধু করে, ভিটামিন সি সমৃদ্ধ ওষুধ খেতে শুরু করেন তিনি।  ফলে দেরিতে হলেও ক্রমশ সুস্থ হয়ে উঠতে শুরু করেন বলে জানান তনাজ। পাশাপাশি তিনি আরও জানান, কোভিডে আক্রান্ত হওয়ার পর শরীরে অসম্ভব যন্ত্রণা শুরু হয়, তেমনি মাথার যন্ত্রণার মাত্রাও বাড়তে শুরু করে। যদিও চিকিৎসকের পরমর্শ মতো থেকে ক্রমশ তিনি সুস্থ হয়ে উঠেছেন বলে জানান তনাজ। 

তনাজের পাশাপাশি সম্প্রতি করোনায় আক্রান্ত হন গৌতম গুলাটিও।  করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে লন্ডনে কোয়ারেন্টিনে রয়েছেন অভিনেতা।  লন্ডনে থাককালীন করোনার নতুন স্ট্রেনই কি থাবা বসাল গৌতমের শরীরে! এমন প্রশ্নই তুলছেন অভিনেতার অনুরাগীরা। 

.