যমের রাজা বর দিল আবীর, পায়েলকে

ব্যোমকেশ, ফেলুদার পর গোয়েন্দা থেকে আবার রোম্যান্টিক নায়কের চরিত্রে ফিরতে চলেছেন আবীর চ্যাটার্জি। পরিচালক আবীর সেনগুপ্তর যমের রাজা দিল বর ছবিতে পায়েলের বিপরীতে অভিনয় করতে চলেছেন আবীর। বোঝেনা সে বোঝেনা ও এবার শবরের পর আবার পায়েলের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন আবীর।

Updated By: Mar 9, 2015, 04:23 PM IST
যমের রাজা বর দিল আবীর, পায়েলকে

ওয়েব ডেস্ক: ব্যোমকেশ, ফেলুদার পর গোয়েন্দা থেকে আবার রোম্যান্টিক নায়কের চরিত্রে ফিরতে চলেছেন আবীর চ্যাটার্জি। পরিচালক আবীর সেনগুপ্তর যমের রাজা দিল বর ছবিতে পায়েলের বিপরীতে অভিনয় করতে চলেছেন আবীর। বোঝেনা সে বোঝেনা ও এবার শবরের পর আবার পায়েলের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন আবীর।

ছবির ব্যাপারে পরিচালক জানালেন, "যমের রাজা দিল বর রোম্যান্টিক কমেডি। আমার মনে হয় ভালবাসা ও কৌতূক কোনও যুক্তি মানে না। ছবির যাত্রাপথে প্রচুর মজার সঙ্গে মিশে রয়েছে রোম্যান্স। ছবিতে ফেমিনিস্ট লেখিকা রিয়া ব্যানার্জির ভূমিকায় অভিনয় করছেন পায়েল। তার কাছে পুরুষ মানে শুধুই শরীর সর্বস্ব এক প্রজাতি, যাদের মন বলে কিছু নেই। তবে পরিবারের পরিকল্পনায় দেব দাসের(আবীর) সঙ্গে বিয়ে হয় তার। বিয়ের পর কী হয় তার মধ্যেই লুকিয়ে রয়েছে আসল মজা।"

কেন পায়েল আর আবীর? জবাবে পরিচালক জানালেন, "পায়েল ও আবীর চরিত্র দুটোর জন্য একেবারে মানানসই। আমার মনে হয় দুজনেই খুব ভাল কাজ করবে। আমি নিশ্চিত দর্শকরা এই ছবি উপভোগ করবেন।" আগামী ১০ মার্চ থেকে শুরু হচ্ছে শুটিং। অন্যদিকে আবীর জানান, "আমার শেষ কয়েকটা ছবির বিষয়বস্তু গম্ভীর ছিল। এই ছবির চিত্রনাট্য আমার খুব ভাল লেগেছে-একটা ম্যাজিক আছে। আমি সত্যিই খুব উত্‍সাহী।"

যমের রাজা দিল বর প্রযোজনা করছে প্রমোদ ফিল্মস ও অনুশ্রী মেহতা।

 

.