Adrit Roy: দশ বছরের সম্পর্কে ইতি, নয়া প্রেমিকের সঙ্গে আংটি বদল আদৃতের প্রাক্তন সুপ্রিয়ার

গত নভেম্বরেই বিয়ে হওয়ার কথা ছিল আদৃত ও সুপ্রিয়ার।

Updated By: Feb 3, 2022, 08:15 PM IST
Adrit Roy: দশ বছরের সম্পর্কে ইতি, নয়া প্রেমিকের সঙ্গে আংটি বদল আদৃতের প্রাক্তন সুপ্রিয়ার

নিজস্ব প্রতিবেদন: অভিনয়ের জগতে সময়টা ভালো যাচ্ছে মিঠাইয়ের উচ্ছেবাবু অর্থাৎ আদৃত রায়ের (Adrit Roy)। কিন্তু ব্যক্তিগত জীবনে বয়ে যাচ্ছে ঝড়। পর্দায় স্ত্রী মিঠাইয়ের সঙ্গে মিল হলেও বাস্তব জীবনে ঘটেছে তার উল্টোটাই। বাগদত্তা সুপ্রিয়া মন্ডলের সঙ্গে বিচ্ছেদ হয়েছে আদৃতের। বিগত দশ বছর সম্পর্কে ছিলেন তাঁরা, কিন্ত সেই সম্পর্কে ইতি টেনেছেন আদৃত-সুপ্রিয়া। 

গত বছর নভেম্বরে বিয়ে করার কথা ছিল আদৃত ও সুপ্রিয়ার। কিন্তু নভেম্বরে সেই বিয়ে না হওয়ায় অনেকেই ভেবেছিলেন যে হয়তো অতিমারির কারণেই পিছিয়ে গেছে তাঁদের বিয়ে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সুপ্রিয়ার পেজে দেখা যায় যে, অন্য একজনের সঙ্গে আংটি বদল করলেন তিনি। কাকে বিয়ে করছেন তিনি,তাঁর পেশা কী সে বিষয়ে কিছু জানা যায়নি। 

আরও পড়ুন: Shilpa Shetty: আচমকা হাওয়ায় বেসামাল শিল্পার স্লিট ড্রেস, তারপর...

সুপ্রিয়া ও আদৃতের পরিবারের মধ্যেও ছিল দীর্ঘদিনের পরিচয়। মুম্বইয়ের এক আর্ট ডিরেক্টরের কন্যা সুপ্রিয়া। সুপ্রিয়া বাগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা অনামিকা চক্রবর্তী। অনামিকা আদৃতের ভালো বন্ধু। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন নায়িকা। গত বছরের মাঝামাঝি সময়ই টলিপাড়ায় সামনে আসে তাঁদের সম্পর্কের কথা। এমনকি মিঠাইয়ের অভিনেতাদের এক গেট টুগেদারেও প্রেমিকাকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন আদৃত।   

আরও পড়ুন: Raj Chakraborty: বড়পর্দায় ব্যাক টু ব্যাক রাজ চক্রবর্তীর ছবি 'হাবজি গাবজি' 'ধর্মযুদ্ধ', ঘোষণা রিলিজ ডেট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.