টুইটারে ফের 'আপত্তিকর' আক্রমণ ঐশ্বর্য কন্যা আরাধ্যাকে

আরাধ্যার নাচের সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। 

Updated By: May 22, 2019, 06:56 PM IST
টুইটারে ফের 'আপত্তিকর' আক্রমণ ঐশ্বর্য কন্যা আরাধ্যাকে

নিজস্ব প্রতিবেদন: বয়স মাত্র ৭। তবে এই বয়সেই সে যে নাচে বেশ দক্ষ। তা বেশ ভালো করেই বুঝিয়ে দিল ঐশ্বর্য ও অভিষেক বচ্চন কন্যা আরাধ্যা বচ্চন। সম্প্রতি, জনপ্রিয় কোরিওগ্রাফার শমীক দাভারের সামার ফ্রাঙ্ক শোতে অংশ নেয় ঐশ্বর্য কন্যা আরাধ্যা। আরাধ্যার নাচের সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। 

ছোট্ট আরাধ্যা বচ্চনের নাচের এই অনুষ্ঠান দেখতে হাজির ছিল বচ্চন পরিবারের সদস্যরা।  এদিন আরাধ্যাকে 'গলি বয়'-সিনেমার গানের সঙ্গে নাচতে দেখা যায়।

আরও পড়ুন-বাবা হতে চলেছেন কপিল শর্মা!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরাধ্যার এই ডান্স পারফরম্যান্স যথেষ্ঠ প্রশংসিত হয়। তবে নিন্দুকের অভাব নেই। সোশ্যাল মিডিয়ায় ছোট্ট ডান্স পারফরম্যান্সের ভিডিও দেখে ঐশ্বর্য কন্যাকে আক্রমণ করেন অনেকেই। কেউ লেখেন, ''আরাধ্যার হাত-পা যেন বড় বেশি রোগা।'', কেউ লিখেছেন,  ''আমি শুধু মাত্র আরাধ্যার পায়ের দিকে দেখছি, এটা যেন অসম্ভব রোগা। '', আবার কেউ লিখেছেন ''আমি আরাধ্যার ডান্স পারফরম্যান্স দেখলাম, সেটা যথেষ্ঠ ভালো, তবে ওর পায়ে মনে হয় কিছু সমস্যা রয়েছে।'' কেউ আবার আরাধ্যাকে '' পোলিও আক্রান্ত'' বলতেও ছাড়েননি। আবার কেউ এমন মন্তব্য করেছেন যা উল্লেখ করারও যোগ্য নয়।

আরও পড়ুন-বিয়ে ভাঙছে আমির খানের ভাগ্নে ইমরান খান ও অবন্তিকা মালিকের?

তবে সবাই যে সমালোচনা করেছেন তা অবশ্য নন, অনেকেই ছোট্ট আরাধ্যার এমন অসাধারণ নাচের পারফরম্যান্স দেখে প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন। 

আরও পড়ুন-বৌমাকে বেইজ্জতি! বিবেককে বাউন্সার বিগ বি-র