করণের পার্টিতে আলিয়াকে বিজয় দেবারাকোন্ডার ছবি তুলতে বাধা অভিষেক, অর্জুনের

ইতিমধ্যেই পার্টির নানান ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। 

Updated By: Nov 15, 2019, 01:23 PM IST
করণের পার্টিতে আলিয়াকে বিজয় দেবারাকোন্ডার ছবি তুলতে বাধা অভিষেক, অর্জুনের

নিজস্ব প্রতিবেদন: জনপ্রিয় মার্কিন পপ গায়িকা কেটি পেরি আমন্ত্রণ করে এদেশে নিয়ে এসেছেন করণ জোহর। কেটি পেরির সৌজন্যেই পার্টি দিয়েছিলেন বলিউডের পরিচালক প্রযোজক করণ জোহর। যে পার্টিতে হাজির ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন, অভিষেক বচ্চন, আলিয়া ভাট, অনুষ্কা শর্মা, অনন্যা পান্ডে, কিয়ারা আডবাণী, মালাইকা অরোরা, শাহিদ কাপুর, মীরা রাজপুত, কাজল সহ বি-টাউনের বহু তারকাই। ইতিমধ্যেই পার্টির নানান ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। 

কেটি পেরি নয়, পার্টিতে উপস্থিত অর্জুন রেড্ডি তারকা বিজয় দেবারাকোন্ডার সঙ্গে ছবি তোলার জন্য ব্যস্ত হয়ে উঠতে দেখা যায় আলিয়া ভাটকে। আর তা নিয়েই যত কাণ্ড। আলিয়াকে বিজয়ের সঙ্গে কোনওভাবেই ছবি তুলতে ও ভিডিয়ো করতে দিতে চাইছিলেন না অর্জুন কাপুর ও অভিষেক বচ্চন। শত চেষ্টা করেও কিছুতেই ছবি তুলতে পারছিলেন না আলিয়া। যদিও মহেশ ভাট কন্যার সঙ্গে মজা করেই এমনটা করছিলেন তাঁরা। অভিষেক ও অর্জুন কাপুরের কাণ্ড দেখে না হেসে থাকতে পারলেন না জ্যাকলিন ফার্নান্ডেজ। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে এই মজার ভিডিয়ো। 

আরও পড়ুন-গুড নিউজ! ২৭ ডিসেম্বর একইসঙ্গে মা হচ্ছেন কিয়ারা-করিনা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

পার্টির আরও বেশকিছু ভিডিয়ো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-তামিলনাড়ু বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী সায়নী ঘোষ, সঙ্গে পুরুষসঙ্গীটি কে?

প্রসঙ্গত, আলিয়াকে খুব শীঘ্রই দেখা যাবে করণ জোহর প্রযোজনা সংস্থার ছবি ব্রহ্মাস্ত্রতে। যেখানে রণবীর কাপুরের বিপরীতে প্রথমবার অভিনয় করবেন তিনি। যার পরিচালনা করছেন অয়ন মুখোপাধ্যায়। ছবিতে শুধু আলিয়া রণবীরই নন দেখা যাবে অমিতাভ বচ্চন, শাহরুখ খান সহ আরও অনেক তারকাকেই।