আবারও শুরু Arindam Sil-এর আগামী ছবি 'তীরন্দাজ শবর'-এর শুটিং

গত বছর আচমকাই বন্ধ হয়ে গিয়েছিল 'তীরন্দাজ শবর'-এর শুটিং

Updated By: Sep 25, 2021, 12:51 PM IST
আবারও শুরু Arindam Sil-এর আগামী ছবি 'তীরন্দাজ শবর'-এর শুটিং

নিজস্ব প্রতিবেদন: পর্দায় ফিরছে শবর (Shabar)। গতবছরই পরিচালক অরিন্দম শীল (Arindam Sil) ঘোষণা করেছিলেন যে, শবর সিরিজের আগামী ছবি 'তীরন্দাজ শবর'। এবার সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের (Shirsendu Mukherjee) লেখা 'তিরন্দাজ' অবলম্বনে তৈরি হচ্ছে 'শবর'(Shabar) সিরিজের চতুর্থ ছবিটি। নভেম্বর মাসে শুভ মহতের পর শুরু হয়েছিল শুটিংও। কিন্তু আচমকাই বন্ধ হয়ে গিয়েছিল এই ছবি। শনিবার আবারও শুরু হল সেই ছবির শ্যুটিং।  

এবারও অরিন্দম শীলের ছবিতে 'শবর'-এর ভূমিকায় অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। এছাড়াও 'তীরন্দাজ শবর' ছবিতে দেখা যাবে শঙ্কর চক্রবর্তী, দেবযানী চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, অনির্বাণ চক্রবর্তী, জয়দীপ কুন্ডু, অসীম রায়চৌধুরী নাইজেল আকারা ও নবাগতা রম্যানীকে। শবর সিরিজের অন্যান্য ছবির মতোই এই ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকছেন বিক্রম ঘোষ।

আরও পড়ুন: Swastika-Soham টলিউডের নতুন ছকভাঙা জুটি, Arjun-এর নতুন ছবি 'Shrimati', গানে রয়েছে চমক

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arindam Sil (@arindamsil)

গতবছর করোনাকালে শুটিং করতে গিয়ে কলাকুশলীদের সুরক্ষা থেকে সেটের স্যানিটাইজেশন প্রক্রিয়ার খেয়াল রাখা, সবমিলিয়ে শুটিং প্রক্রিয়া হয়ে উঠেছে বেশ ব্যয়সাপেক্ষ। এই ছবির শুটিংয়ের জন্য আলাদা বাজেটের বন্দোবস্তও করা হয়েছিল সেইসময়। কিন্তু এমন পরিস্থিতিতেই আচমকা স্থগিত হয়ে গিয়েছিল ‘তীরন্দাজ শবর’ ছবির শুটিং। সে সময়ই গুজব ছড়িয়েছিল যে শবরের কাজ পুরোপুরিই বন্ধ হয়ে গেছে। কিন্তু সেই জল্পনায় জল ঢেলে পরিচালক অরিন্দম শীল জানিয়েছিলেন যে ছবির কাজ বন্ধ হয়ে যায়নি, আপাতত সাময়িকভাবে স্থগিত। এক প্রযোজক পিছু হঠায় এই সমস্যা তৈরি হয়েছিল বলেই জানা যায়। ছবির অন্যতম প্রযোজনা সংস্থা ক্যামিলিয়া গোষ্ঠীর কর্ণধার নীলরতন দত্ত জানিয়েছিলেন, সংস্থার অনেক টাকাই ইন্ডাস্ট্রিতে আটকে। এই অবস্থায় পরিচালক অরিন্দম শীলই ওই নতুন প্রযোজকের হাত ধরে কাজ শুরু করেছিলেন। কিন্তু আচমকা ওই প্রযোজক আর লগ্নি করতে চাননি। সাময়িকভাবে কিছু সিনেমাহল বন্ধ হওয়াতেই নতুন প্রযোজক ভয় পেয়েছেন বলে অনুমান করেন তিনি। সহ-প্রযোজক পিছিয়ে যাওয়ায় সাময়িকভাবে জট তৈরি হয়েছিল। তবে আগামী দিনে এই শুটিং শুরু হবে বলে তিনি নিশ্চিত করেছিলেন কারণ এই ছবির সঙ্গে জড়িয়ে তাঁর প্রোডাকশন হাউজের সম্মান। পরিচালক-প্রযোজকের কথা অনুযায়ীই শনিবার থেকে শুরু হল তীরন্দাজ শবর-এর শুটিং। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.