পুলিস আধিকারিকের ঠোঁটে ঠোঁট, এবার ভাইরাল ভিডিয়ো নিয়ে মুখ খুললেন Pori Moni

 সম্প্রতি ভাইরাল এই ভিডিয়ো ঘিরে ক্ষোভ উগরে দিয়েছেন পরীমণি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 5, 2021, 08:15 PM IST
পুলিস আধিকারিকের ঠোঁটে ঠোঁট, এবার ভাইরাল ভিডিয়ো নিয়ে মুখ খুললেন Pori Moni

 নিজস্ব প্রতিবেদন : নীল-কালো বেলুন দিয়ে সাজানো ঘর। পুলিস আধিকারিক সাকলায়েনের সামনে রাখা নীল রঙের বড় কেক। বাংলাদেশের পুলিস আধিকারিক সাকলায়েনের মুখে থাকা কেকেই কামড় দিচ্ছেন অভিনেত্রী পরীমণি (Porimoni)। পরীমণি জেলে থাকার সময়ই এমনই একটি ভিডিয়ো নেট দুনিয়ায় ভাইরাল হয়। যে ভিডিয়ো ঘিরে তুমুল আলোড়ন তৈরি হয়েছিল। যদিও ভিডিয়োটি সত্যিই পরীমণির কিনা, তা খতিয়ে দেখা সম্ভব হয়নি। সম্প্রতি ভাইরাল এই ভিডিয়ো ঘিরে ক্ষোভ উগরে দিয়েছেন পরীমণি।

 ২৬ দিন জেলে থাকার পর কয়েকদিন আগেই জামিনে ছাড়া পেয়েছেন পরীমণি (Porimoni)। বাংলাদেশের সংবাদ-মাধ্যমকে তিনি জানিয়েছেন, ''আমার গাড়ি, ফোন সবই তদন্তকারী আধিকারিকরা নিয়ে নিয়েছে। যেসমস্ত ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, সেগুলি ফোনেই ছিল। আমার ব্যক্তিগত ভিডিয়ো ফাঁস করার কোনও অধিকার কারোর নেই।''

আরও পড়ুন-ঠোঁটে ঠোঁট ডুবিয়ে পুলিস আধিকারিকের মুখ থেকেই কেক খেলেন পরীমণি, ভাইরাল ভিডিয়ো

পরীমণি (Porimoni) আরও জানিয়েছেন, তিনি যে বাড়িতে ছিলেন, তার CCTV ফুটেজ পুলিস দেখেছে। তাঁর অভিযোগ, কীভাবে তাঁকে হেনস্থা করা হয়েছে, তাঁর সঙ্গে কেমন আচরণ করা হয়েছে, তার সবটাই তিনি জানাবেন। এদিন নিজেকে আরও একবার নির্দোষ বলে দাবি করেন পরীমণি। তাঁর প্রশ্ন, ''আমি কী এমন করেছি? শুরু থেকেই শক্ত ছিলাম, যদি দোষী হতাম তাহলে ভেঙে পড়তাম। আমার সঙ্গে কী কী ঘটেছে সবই বলব, গত একমাস ধরে মানসিক যন্ত্রণার মধ্যে রয়েছি, তাই একটু সময় দিন।'' 

তাঁর কথায়, যেদিন ছাড়া পান, তার আগের দিন রাতে উত্তেজনায় ঘুম হয়নি, ওই সময়টা পাগল হয়ে গিয়েছিলেন। অনেকেই নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে ছবি তুলেছেন, ইউটিউবে রসালো গল্প বানিয়ে পোস্ট করেছেন বলেও অভিযোগ করেন পরীমণি (Porimoni)। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)