close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

চুল,দাড়ি-গোঁফ পেকে এ কী চেহারা সলমনের! এটাই কি তবে আসল চেহারা?

তবে কি তাঁর আসল চেহারাটা এমনই? 

Updated: Apr 15, 2019, 03:34 PM IST
চুল,দাড়ি-গোঁফ পেকে এ কী চেহারা সলমনের! এটাই কি তবে আসল চেহারা?

নিজস্ব প্রতিবেদন: চুল, দাড়ি-গোঁফ সবই পেকে গিয়েছে, চোখে চশমা। হঠাৎই বৃদ্ধ বেশে ধরা দিলেন সলমন খান। এক ধাক্কায় বয়সটা যেন বেড়ে গেল সলমন খানের। ব্যাপারাটা কী? তবে কি তাঁর আসল চেহারাটা এমনই? 

না, এক্কেবারেই নয়। সলমনের এই বৃদ্ধ লুক তাঁর আগামী ছবি 'ভারত'-এর জন্য। সোশ্যাল মিডিয়াতে ছবির নয়া লুক পোস্ট করে ক্যাপশানে সলমন লিখেছেন, ''যত সাদা চুল আমার মাথা ও দাড়িতে রয়েছে তার থেকে অনেক বেশি রঙিন জীবন আমার কেটেছে।''

আরও পড়ুন-ব্যক্তিগত প্রশ্নে রেগে গেলেন দীপিকা, জবাবে চুপ সাংবাদিকরা

এদিকে 'ভারত'-এর শ্যুটিংয়ের সময়কালীন আরও একটি সলমনের বৃদ্ধ লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। যেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সলমনের 'প্যায়ার কিয়া তো ডরনা কেয়া', 'গড তুসি গ্রেট হো' ছবির সহ অভিনেত্রী বিনা কক। 

আরও পড়ুন-গেরুয়া পরে বিজেপির প্রচারে রণবীর-দীপিকা?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আলি আব্বাস জাফর পরিচালিত সলমনের 'ভারত' একটি পিরিয়ড ড্রামা। ছবিটি ১৯৪৭-এর পটভূমিতে তৈরি হয়েছে। আর পোস্টারে সলমনের যে বৃদ্ধ লুক সামনে আনা হয়েছে তা ২০১০ সালের পটভূমিতে। ছবির পোস্টারে লেখা রয়েছে ''জার্নি অফ অ্যান ম্যান অ্যান্ড নেশান টুগেদার।''

জানা যাচ্ছে, ২০১৪ সালে দক্ষিণ কোরিয়ার একটি ছবি 'অড টু মাই ফাদার'-এর অনুসরণে তৈরি হয়েছে সলমনের 'ভারত'। এই ছবিতে ৫টি বিভিন্ন লুকে দেখা যাবে সলমনকে।

আরও পড়ুন-'কণ্ঠ' হারিয়ে বিপর্যস্ত শিবপ্রসাদ মুখোপাধ্যায়, তাঁকে কথা বলানোর আপ্রাণ চেষ্টা স্পিচ থেরাপিস্টের