জ্যাসের কাছ থেকে কিনে অনুপ জালোটার সঙ্গে স্নান করতে চান রাখি সাওয়ান্ত!

ফের বিস্ফোরক রাখি সাওয়ান্ত। এবার বিগ বসের ঘর থেকে বেরিয়ে যাওয়া অর্থাত সদ্য প্রাক্তন হওয়া প্রতিযোগীকে নিয়ে মুখ খুললেন রাখি। বুঝতে পারছেন 'বিতর্কের রানি' এবার কার বিষয়ে মুখ খুললেন?

Updated By: Nov 27, 2018, 12:50 PM IST
জ্যাসের কাছ থেকে কিনে অনুপ জালোটার সঙ্গে স্নান করতে চান রাখি সাওয়ান্ত!

নিজস্ব র্প্রতিবেদন : ফের বিস্ফোরক রাখি সাওয়ান্ত। এবার বিগ বসের ঘর থেকে বেরিয়ে যাওয়া অর্থাত সদ্য প্রাক্তন হওয়া প্রতিযোগীকে নিয়ে মুখ খুললেন রাখি। বুঝতে পারছেন 'বিতর্কের রানি' এবার কার বিষয়ে মুখ খুললেন?

আরও পড়ুন : 'হট মুভস' মোনালিসার, ভাইরাল ঝুমা বউদির নাচ
বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। সম্প্রতি  কালার্স-এর 'ভুট বিগ বাস'-এ হাজির হন রাখি সাওয়ান্ত। সেখানে হাজির হয়ে 'ড্রামা কুইন' বলেন, জ্যাসলিনের কাছ থেকে ভজন 'সম্রাট' অনুপ জালোটাকে কিনে নিতে চান তিনি। শুধু তাই নয়, অনুপজির সঙ্গে তিনি স্নানও করতে চান। জ্যাসলিন যেহেতু তাঁর পোশাক কিংবা মেকআপ অনুপজির জন্য ছাড়তে পারেননি, তাই এবার অনুপ জালোটাকে তিনি নিজের করে নিতে চান বলে মন্তব্য করেন রাখি সাওয়ান্ত।

আরও পড়ুন : বিগ বস নিয়ে বিস্ফোরক 'তারক মেহতা কা উল্টা চশমা'-র ববিতাজি

পাশাপাশি বিগ বস ১১-এর ঘরে তাঁর সবচেয়ে পছন্দের প্রতিযোগী হলেন শ্রীসন্ত। আর তাই শ্রীসন্তের আরও কিছুদিন বিগ বসের ঘরে থাকা উচিত বলেও মন্তব্য করেন তিনি। তবে শ্রীসন্তের পাশাপাশি দীপিকা কাকর, জ্যাসলিন এবং মেঘা তাঁর পছন্দের প্রতিযোগীর তালিকায় রয়েছেন বলেও জানান রাখি সাওয়ান্ত।
প্রসঙ্গত, বিগ বস-এর প্রথম সিজনে হাজির হন রাখি সাওয়ান্ত। সেই প্রসঙ্গ উল্লেখ করে তিনি বলেন, ওই রিয়েলিটি শো-এ তিনি যাওয়ার আগে পর্যন্ত বিগ বস ভার্জিন ছিলেন। তিনি সেখানে যাওয়ার পর বিগ বস আর ভার্জিন ছিলেন না। কারণ, বসের ঘরে থাকাকালীন প্রায়ই শোনা যেত, রাখি যেন তাঁর ঘরে (কনফেশন রুম) আসেন। 'ভুট বিগ বাস'এ হাজির হয়ে একের পর এক আলটপকা মন্তব্য করলেও, সংশ্লিষ্ঠ চ্যানেলের তরফে এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করা হয়নি।

.