দেবলীনাকে 'খুনি' বলে আক্রমণ, আইনি ব্যবস্থা নেওয়ার হুঙ্কার অভিনেত্রীর

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ইতিমধ্যেই ওই ব্যক্তির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন দেবলীনা ভট্টাচার্য

Updated By: Dec 12, 2019, 12:22 PM IST
দেবলীনাকে 'খুনি' বলে আক্রমণ, আইনি ব্যবস্থা নেওয়ার হুঙ্কার অভিনেত্রীর

নিজস্ব প্রতিবেদন: বিগ বস ১৩-র ঘর থেকে সম্প্রতি বিদায় নিয়েছেন (Devoleena Bhattacharjee) দেবলীনা ভট্টাচার্য। চিকিতসার জন্য সম্প্রতি দেবলীনাকে বিশ্রামের পরামর্শ দেন চিকিতসকরা। সেই অনুযায়ী, বর্তমানে (Salman Khan) সলমন খানের শো থেকে বেরিয়ে বাড়িতে বিশ্রামে রয়েছেন গোপী বহু-খ্যাত অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য।

আরও পড়ুন :  হিরে ব্যবসায়ী খুনের অভিযোগে ভয়ঙ্কর অভিজ্ঞতা বাঙালি অভিনেত্রী দেবলীনার
এদিকে শো থেকে বেরনোর পরও যেন বিতর্ক পিছু ছাড়ল না বাঙালি অভিনেত্রী দেবলীনার। সম্প্রতি দেবলীনাকে 'খুনি' বলে আক্রমণ করেন (Big Boss 13)বিগ বস ১৩-র প্রতিযোগী শেহনাজ গিলের এক সমর্থক। যা দেখে বেজায় চটে যান দেবলীনা। শুধু তাই নয়, সবকিছু না জেনেশুনে কেন দেবলীনার বিরুদ্ধে অহেতুক অভিযোগ করে, তাঁর সম্পর্কে অযথা কথা বলা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন অভিনেত্রী। পাশাপাশি কোনও বিষয়ে অর্ধেক জ্ঞান নিয়ে মন্তব্য করা উচিত নয়। সত্যি ঘটনা জেনে তবেই কোনও বিষয়ে মন্তব্য করা উচিত বলেও জানান দেবলীনা। পাশাপাশি শেহনাজ গিলের ওই সমর্থককে তিনি স্পষ্ট জানিয়ে দেন, প্রাকশ্যে এভাবে তাঁর সম্মানহানির জন্য, আইনের দ্বারস্থ হবেন তিনি। সত্যি ঘটনা না জেনে, আইনের নথি খতিয়ে না দেখে, কাউকে কি এভাবে 'খুনি' বলে সম্মোধন করা যায় বলেও প্রশ্ন তোলেন দেবলীনা। এরপরই শেহনাজ গিলের সমর্থকের বিরুদ্ধে তিনি আইনের দ্বারস্থ হবেন বলে স্পষ্ট জানান দেবলীনা।

আরও পড়ুন : মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর জর্জিয়াকে বিয়ে করছেন আরবাজ! কী বললেন সলমনের ভাই

গত বছর ডিসেম্বরে হিরে ব্যবসায়ী রাজেশ্বর কিশোরলালের খুনের ঘটনায় গ্রেফতার করা হয় বাঙালি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যকে। জানা যায়, হিরে ব্যবসায়ী খুনের ঘটনায় 'গোপী বহু' খ্যাত দেবলীনাকে গুয়াহাটি থেকে গ্রেফতার করে অসম (Police) পুলিস।

আরও পড়ুন :  সইফ-করিনার মাঝে ঢুকে পড়েন অক্ষয় কুমার!

ওই ব্যবসায়ীর সঙ্গে তাঁর কী সম্পর্ক, গ্রেফতারির পর সে বিষয়ে অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়। পাশাপাশি আরও জানা যায়, ঘাটকোপার নিবাসী রাজেশ্বর উড়ানি হিরে এবং সোনা ব্যবসায়ী ছিলেন ৷ বছর ৫৭-র এই ব্যবসায়ী গত ২৮ নভেম্বর থেকে ছিলেন নিরুদ্দেশ ৷ আন্ধেরির বাড়িতে যাচ্ছেন বলে তিনি আর ফিরে আসেননি ৷ এরপরই উড়ানি পরিবার পুলিশে অভিযোগ দায়ের করে ৷  এরপর মুম্বইয়ের পানভেলের কাছে একটি জঙ্গল থেকে বিকৃত অবস্থায় রাজেশ্বর উড়ানির দেহ উদ্ধার করে পুলিস। ওই খুনের ঘটনায় জড়িয়ে পড়ে দেবলীনা ভট্টাচার্যের নাম ৷ তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর মুক্তি দেওয়া হয় দেবলীনাকে ৷

.