Aryan মাদক মামলায় মূল চক্রী এনসিপি নেতা সুনীল পাটিল, বিস্ফোরক BJP নেতা

 বিজেপিকে ফাঁসিয়ে শাহরুখের কাছ থেকে তোলা তুলতেই এই ষড়যন্ত্র করেছিলেন বলে দাবি গেরুয়া শিবিরের নেতা। 

Updated By: Nov 6, 2021, 09:29 PM IST
Aryan মাদক মামলায় মূল চক্রী এনসিপি নেতা সুনীল পাটিল, বিস্ফোরক BJP নেতা

নিজস্ব প্রতিবেদন: আরিয়ান খানের মাদক মামলা নিয়ে ভুয়ো প্রচার চলছে বলে অভিযোগ করলেন মুম্বইয়ের বিজেপি নেতা মোহিত কম্বোজ। তাঁর দাবি, রাজ্যের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রীর ঘনিষ্ঠ এনসিপি নেতা সুনীল পাটিল ষড়যন্ত্রের মূল চক্রী। 

বিজেপি নেতা মোহিত কম্বোজের কথায়,''শাহরুখ খানের থেকে টাকা তোলার চেষ্টায় রয়েছেন মহারাষ্ট্রের কয়েকজন মন্ত্রী। এই হাইপ্রোফাইল মাদক মামলায় জড়িত ন্যাশনাল কংগ্রেস পার্টি (NCP)।''  এই অভিযোগ খারিজ করে এনসিপি নেতা নবাব মালিকের দাবি, সত্য থেকে নজর ঘোরাতে অপচেষ্টা চলছে। 

মোহিত বলেন,''১ অক্টোবর স্যাম ডি'সুজাকে হোয়াটসঅ্যাপে বার্তা পাঠিয়েছিলেন সুনীল পাটিল। প্রমোদতরীর পার্টিতে ২৭ জন বেআইনি মাদক নিতে চলেছে, সেই তালিকার তাঁর কাছে রয়েছে। নারকোটিকস দফতরের কারও সঙ্গে যোগাযোগ করিয়ে দিতে বলেন পাটিল। সেই মতো মাদকবিরোধী সংস্থার অফিসার ভিভি সিংয়ের সঙ্গে কথা বলেন ডি'সুজা। ক্রুজ পার্টিতে মাদক বিকিকিনির বিষয়টি জানান।'' এনসিবির সঙ্গে তালমিল রাখার জন্য় জনৈক কিরন গোসাভির সঙ্গে যোগাযোগ করতেও নির্দেশ পাটিল। 

মাদককাণ্ডে স্যাম ডি'সুজার নামও উঠেছে। আরিয়ানের সঙ্গে কিরন গোসাভি নিজস্বী ভাইরাল হয়েছিল। ডি'সুজার অভিযোগ, আরিয়ানকে ছাড়াতে কিরনকে ৫০ লক্ষ টাকা দিয়েছেন শাহরুখ খানের ম্যানেজার পূজা দদলানি। হোয়াটসঅ্যাপ বার্তা দেখিয়ে বিজেপি নেতার দাবি, গোসাভির সঙ্গে যোগ রয়েছে সুনীল পাটিলের। বিজেপিকে ফাঁসিয়ে শাহরুখের কাছ থেকে তোলা তুলতেই এই ষড়যন্ত্র করেছিলেন।      

আরও পড়ুন- Aryan Khan-র মাদককাণ্ডের তদন্ত থেকে সরানো হল এনসিবি অফিসার Sameer Wankhede-কে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)      

.