Bonny-Koushani Breakup Rumour: টলিউডে বিচ্ছেদের গুঞ্জন, সম্পর্ক ভাঙল বনি-কৌশানীর? মুখ খুললেন তারকা জুটি

শোনা যাচ্ছে যে গত একসপ্তাহ ধরেই মনোমালিন্য চলছে বনি-কৌশানীর। তাহলে সত্যিই একে অপরের সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন তাঁরা!

Updated By: May 3, 2022, 06:33 PM IST
Bonny-Koushani Breakup Rumour: টলিউডে বিচ্ছেদের গুঞ্জন, সম্পর্ক ভাঙল বনি-কৌশানীর? মুখ খুললেন তারকা জুটি

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি রোহন ও সৃজলার বিচ্ছেদ ঘিরে টেলিপাড়া সরগরম ছিল, এবার টলিউডেও(Tollywood) প্রেম ভাঙার গুঞ্জন। দীর্ঘ সাত বছরের সম্পর্কে ইতি টেনেছেন বনি সেনগুপ্ত(Bonny Sengupta) ও কৌশানী মুখোপাধ্যায়(Koushani Mukherjee)। শোনা যাচ্ছে যে ছাড়াছাড়ি হয়ে গেছে এই লাভ কাপলের(Love Couple)। প্রথম থেকেই সম্পর্ক নিয়ে খোলামেলা এই তারকা জুটি। সত্যিই কী বিচ্ছেদ হয়ে গেছে বনি কৌশানীর?

শোনা যাচ্ছে যে গত একসপ্তাহ ধরেই মনোমালিন্য চলছে বনি কৌশানীর। তাহলে সত্যিই একে অপরের সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন তাঁরা! তাঁদের বিচ্ছেদর গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন কৌশানী। বনির সঙ্গে তাঁর মনোমালিন্যের কথা স্বীকার করলেও ব্রেক আপের কথা এখনও স্বীকার করেননি তিনি। তাঁর মতে সব সম্পর্কেই মতবিরোধ হয়ে থাকে। কিছুদিন এখন একা থাকতে চান নায়িকা। তিনি বলেন, 'আমি নিজে কী চাই, সেটা বোঝা দরকার।'তবে শেষ অবধি তিনি সম্পর্কে থাকবেন নাকি সেই সম্পর্ক থেকে অব্যাহতি চাইবেন সে কথা পরিষ্কার জানিয়ে দেবেন বলেই জানান কৌশানী। 

বোঝাই যাচ্ছে যে বনি কৌশানীর সম্পর্কে মান অভিমানের পালা চলছে। এখন সেই অভিমানের জয় কতদূর গড়ায় তা নিয়েই চিন্তিত তাঁদের ফ্যানেরা। বনি অবশ্য পরিষ্কার জানিয়েছেন যে, তাঁদের ব্রেকআপ(breakup) হয়নি। কাজের চাপে একে অপরকে সময় দিতে পারছেন না বলেই এই মনোমালিন্য। এমনকি কৌশানীর অভিমানের কারণও জানেন বনি। অভিনেতা নিশ্চিত যে সব কিছু ঠিক হয়ে যাবে। সব সম্পর্কেই ঝগড়া হয়ে থাকে বলে দাবি করেন বনি। তবে ধীরে ধীরে গলছে অভিমানের বরফ। দুজনের কথা হয়েছে বলে জানালেন বনি। 

আরও পড়ুন: Tanushree Dutta: গাড়ির ব্রেক ফেল, পথ দুর্ঘটনায় রক্তাক্ত বলিউডের বাঙালি নায়িকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.