Dev-Rukmini: বক্স অফিসে সফল 'টনিক', কবে মুক্তি পাচ্ছে 'কিশমিশ'? ঘোষণা দেব-রুক্মিনীর

শীতে মুক্তি পাওয়ার কথা ছিল কিশমিশের কিন্তু এবার গরমের ছুটিতে বড়পর্দায় আসছে 'কিশমিশ'।

Updated By: Jan 20, 2022, 05:48 PM IST
Dev-Rukmini: বক্স অফিসে সফল 'টনিক', কবে মুক্তি পাচ্ছে 'কিশমিশ'? ঘোষণা দেব-রুক্মিনীর

নিজস্ব প্রতিবেদন: জন্মদিনে দর্শকদের জন্য বিশেষ উপহার নিয়ে হাজির হয়েছিলেন দেব(Dev)। মুক্তি পেয়েছিল দেবের ছবি 'টনিক'(Tonic)। পরাণ বন্দ্যোপাধ্যায় ও দেবের রসায়ন মন জয় করেছে দর্শক থেকে শুরু করে ক্রিটিকদেরও। সম্প্রতি প্রেক্ষাগৃহে ২৫ দিন পূর্ণ করল এই ছবি। কেক কেটে ছবির সাফল্য উদযাপন করেছিলেন দেব। 

পাশাপাশি এই শীতেই মুক্তি পাওয়ার কথা ছিল দেবের আগামী ছবি 'কিশমিশ'র(Kishmish)। এই ছবিতে দেবের সঙ্গে জুটিতে ফের দেখা যাবে রুক্মিনী মৈত্রকে(Rukmini Maitra)। জি ২৪ ঘণ্টার ফেসবুক লাইভে দেব নিজেই জানিয়েছিলেন টনিকের সাফল্যে যেন কোনও আঁচ না পড়ে, দর্শক যাতে চুটিয়ে উপভোগ করতে পারেন টনিক, সেই কারণেই কিশমিশের রিলিজ পিছিয়ে দিয়েছেন প্রযোজক দেব। বৃহস্পতিবার দেব ঘোষণা করলেন তাঁর ও রুক্মিনীর আগামী ছবির রিলিজ ডেট। আগামী ২৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে রাহুল মুখোপাধ্যায় পরিচালিত 'কিশমিশ'।

গত বছর অগাস্টে ছবির টিজার শেয়ার করেছিলেন দেব। টিজারের শুরুতে অভিনেতা নিজেই নিজেকে পরিচয় করিয়ে দিচ্ছেন ফেলুদা নামে, তবে তিনি গোয়েন্দা ফেলুদা নন, তিনি একজন ছাত্র আর তার নাম ফেলু-দা। আসলে এই ছবিতে তাঁর নাম কৃশানু, যে পড়াশুনায় একদমই ভালো নয়। তার স্বপ্ন সে বিয়ে করবে রোহিনীকে। কিন্তু রোহিনী তাঁকে বিশেষ পাত্তাই দিচ্ছে না। ছবিতে রোহিনী হলেন রুক্মিনী।  তবে কলেজ স্টুডেন্টের পাশাপাশি একজন প্রাপ্ত বয়স্কের লুকেও দেখা গেছে দেবকে। এরপর পোস্টারে সামনে আসে তাঁর চার ধরনের লুক। স্কুল ইউনিফর্ম পরে দেবকে 'খুবই কিউট লাগছে' বলে মন্তব্য করেছিলেন  দেবের ফ্যানেরা কেউ আবার তাঁর কলেজের লুক দেখে নস্টালজিয়ায় ভাসেন। অন্য একটি লুকে দেবকে দেখে মনে হচ্ছে তিনি ঘোর সংসারী। চরিত্রের খাতিরে এর আগেও গোঁফ রেখেছেন অভিনেতা, কিন্তু এবারের লুক একেবারেই আলাদা, সেই লুকের কিছুটা ঝলক টিজারেও ছিল, যেখানে তাঁর পরনে ছিল পাঞ্জাবি আর শাল। আবার পোস্টারের একেবারে মাঝখানে দেবকে দেখা যাচ্ছে প্রফেশনাল লুকে, তাঁর হাতে একটি বই রয়েছে। 

 

আরও পড়ুন: Abir-Jaya-Parambrata: বড়পর্দায় 'পুতুলনাচের ইতিকথা', শশী-কুসুম-কুমুদের চরিত্রে আবীর,জয়া,পরমব্রত

ইতিমধ্যেই দেব জানিয়েছেন কিশমিশ একটি আদ্যপান্ত প্রেমের ছবি। কিন্তু তাঁর এই চারধরনের লুক দেখে বোঝাই যাচ্ছে এই প্রেম কাহিনিতে রয়েছে অনেক টুইস্ট।  বৃহস্পতিবার ছবির দ্বিতীয় পোস্টার প্রকাশ করেন দেব। সেখানেও দুধরনের লুকে দেখা যাচ্ছে তাঁকে ও রুক্মিনীকে। এই ছবিতে ক্যামিও রোলে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran bandopadhyay), ঋতুপর্ণা  সেনগুপ্ত(Rituparna Sengupta), যিশু সেনগুপ্ত(Jishuu Sengupta), অঙ্কুশ হাজরা(Ankush Hazra) ও শ্রাবন্তী চ্যাটার্জিকে(Srabanti Chatterjee)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.