Exclusive: হাসপাতাল থেকে বাড়ির পথে Nusrat-এর 'ছায়াসঙ্গী' Yash, দেখুন ভিডিয়ো

ওটিতেও নুসরতের পাশে ছিলেন যশ।

Updated By: Aug 28, 2021, 01:54 PM IST
Exclusive: হাসপাতাল থেকে বাড়ির পথে Nusrat-এর 'ছায়াসঙ্গী' Yash, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: গত বুধবার রাতে পার্কস্ট্রিটের এক নামী বেসরকারি হাসপাতালে ভর্তি হন নুসরত জাহান (Nusrat Jahan)। গাড়ি চালিয়ে তাঁকে হাসপাতালে নিয়ে আসেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। হাসপাতাল যাওয়ার পথে যশের বাড়িও ঘুরে যান অভিনেত্রী। বৃহস্পতিবার মা হয়েছেন নুসরত। এই পুরো সময়টাই তাঁর সঙ্গে ছিলেন যশ। এমনকি ওটিতেও নুসরতকে কাছছাড়া করেননি অভিনেতা। বৃহস্পতিবার যশই প্রথম জানান যে নুসরত ও তাঁর সন্তান দুজনেই সুস্থ রয়েছেন। তাঁদের শারীরিক অবস্থা স্থিতিশীল হওয়া সত্ত্বেও হাসপাতাল থেকে বাড়ি ফিরতে দেখা যায়নি যশকে।  শনিবার প্রায় আড়াই দিন পর আজ হাসপাতাল থেকে বেরোতে দেখা গেল অভিনেতাকে। 

আরও পড়ুন: Prosenjit Chatterjee: পরোক্ষভাবেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের কড়া জবাব অভিনেতার!

হাসপাতাল সূত্রের খবর ছেলেকে নিজের কাছেই রাখছেন নুসরত। হাসপাতালের নার্সারিতেও যেতে দিচ্ছেন না সন্তানকে। যেভাবে নুসরত ছেলের খেয়াল রাখছেন ঠিক সেভাবেই নুসরতের শারীরিক সুস্থতার দিকে নজর রেখেছেন যশ। নুসরত ছেলের নামকরণ করেছেন ঈশান, যাঁর ইংরাজি বানান Yishaan। 'Y' দিয়ে ছেলের নাম রেখে নুসরত কি সকলকে জানাচ্ছেন যে তাঁর সন্তানের বাবা যশ, সেই নিয়ে হাজারও জল্পনা। প্রেগন্যান্সির পুরো পিরিয়ডেই নুসরতের খেয়াল রেখেছেন অভিনেতা। হাসপাতাল সূত্রের খবর, রবিবারই হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পারেন নুসরত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.