রাজ চক্রবর্তীর নামে ডেটিং সাইটে ভুয়ো অ্যাকাউন্ট, অশালীন মেসেজ পাঠানো হচ্ছে মহিলাদের!

ডেটিং সাইটে তাঁর নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে দিব্যি মহিলাদের সঙ্গে চ্যাট করা চলছে। পাঠানো হচ্ছে অশালীন মেসেজ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 8, 2020, 07:59 PM IST
রাজ চক্রবর্তীর নামে ডেটিং সাইটে ভুয়ো অ্যাকাউন্ট, অশালীন মেসেজ পাঠানো হচ্ছে মহিলাদের!

নিজস্ব প্রতিবেদন  : স্ত্রী শুভশ্রী সন্তানসম্ভবা, আর ডেটিং সাইটে অ্যাকাউন্ট খুলেছেন রাজ চক্রবর্তী? হঠাৎ করে দেখলে আপনারও এমনটাই মনে হতে পারে। তবে না, রাজ ডেটিং সাইটে কোনও অ্যাকাউন্ট খোলেননি। অথচ, ডেটিং সাইটে তাঁর নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে দিব্যি মহিলাদের সঙ্গে চ্যাট করা চলছে। পাঠানো হচ্ছে অশালীন মেসেজ।

Tantan নামের একটি ডেটিং সাইটে রয়েছে রাজের নামে এই ভুয়ো ভেরিফায়েড প্রোফাইল! এখবর পরিচালকের কানে যেতেই তড়িঘড়ি তিনি তাঁর সমস্ত অনুরাগীদের সতর্ক করলেন। সোশ্যাল মিডিয়ায় সকলকে সতর্ক করে রাজ লেখেন, ''Tantan নামক একটি ডেটিং অ্যাপ এ আমার একটি verified fake প্রোফাইল পাওয়া গেছে। ওটা আমি নই, এরকম অনেক প্রোফাইল ও আছে চারিপাশে। আমার পক্ষে যতটুকু সম্ভব আপনাদের সচেতন করার চেষ্টা করি।''

আরও পড়ুন-সুশান্তের বাবার সঙ্গে দেখা করলেন হরিয়ানার মুখ্যমন্ত্রী, কেঁদে ফেললেন কে কে সিং রাজপুত

রাজের এই পোস্টের নিচে কমেন্টের বন্য বয়ে গিয়েছে...

তবে তারকাদের নামে ভুয়ো অ্যাকাউন্ট খোলার কাণ্ড নতুন নয়। কিছুদিন আগেও রাজ চক্রবর্তী এমনই এক ভুয়ো অ্যাকাউন্টের ফাঁদে পড়েছিলেন। তাঁর নামে অ্যাকাউন্ট খুলে এক প্রতারক সিনেমায় সুযোগ পাইয়ে দেওয়ার কথা বলে লক্ষাধিক টাকা লুঠ করছিলেন। আর এবার রাজ সতর্ক করলেন তাঁর নামে ভুয়ো ডেটিং অ্যাকাউন্টের বিষয়ে। বেশকিছুদিন আগে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও অনুরাগীদের সতর্ক করেন, জানান, তাঁর নামেও ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলে ইভেন্টের নামে টাকা তোলা হচ্ছে। তবে ওই ব্যক্তি আদপে তিনি নন।

আরো পড়ুন-অভিনেত্রী, দায়িত্বশীল মা, উদ্যোগপতি, নিজের পরিচয়েই পরিচিত হতে চান অর্পিতা