close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মা হতে গিয়ে জীবনের সবকিছু ছেড়ে দিতে পারবেন না, স্পষ্ট জানালেন করিনা

কেরিয়ার নিয়েও সমানভাবে ভাবতে চান, বলেন বেবো বেগম 

Updated: Nov 10, 2018, 05:05 PM IST
মা হতে গিয়ে জীবনের সবকিছু ছেড়ে দিতে পারবেন না, স্পষ্ট জানালেন করিনা

নিজস্ব প্রতিবেদন : বলিউডের প্রথম সারির নায়িকা থেকে শাহিদের সঙ্গে বিচ্ছেদ, সইফের সঙ্গে প্রেম এবং তারপর বিয়ে। জীবনটা যেন তাঁর অনেকটা রুপোলি পর্দার মতই। বিয়ের পর ২০১৬ সালে জন্ম হয় তৈমুর আলি খানের। অনেকেই ভেবেছিলেন, সন্তানের জন্মের পর তিনি হয়ত বলিউডে আর সেভাবে নিজের জায়গা ধরে রাখতে পারবেন না। কিন্তু, নিন্দুকদের সমস্ত সমালোচনাকে পিছনে ফেলে রেখে, ছেলের জন্মের পর পরই 'ভিরে দি ওয়েডিং'-এর শুটিং শুরু করেন। রিয়া কাপুরের এই সিনেমা মুক্তির পর পরই হই হই করে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ে। যার প্রধান কৃত্তিত্ব অবশ্যই তাঁর। বুঝতেই পারছেন করিনা কাপুর খানের কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : যেন 'আগুন' ঝরছে, জ্যাসলিন মাথারুর এই ভিডিওই এখন ভাইরাল
তৈমুরের জন্মের পরও যাঁকে কেরিয়ার নিয়ে সমানভাবে ভাবতে দেখা গিয়েছে। অভিনয়ের পাশাপাশি কখনও কোনও ম্যাগাজিনের শুট নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। আবার কখনও বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য বিদেশে ছুটে যেতে হয়েছে তাঁকে। স্বামী, সংসার সামলে ছেলেকে সময় দিয়েও কীভাবে অভিনয় জীবনকে এগিয়ে নিয়ে যেতে হয়, তা স্পষ্ট করে দেন বেগম সাহেবা।

আরও পড়ুন : আলিয়ার প্রাক্তন সিদ্ধার্থকে দেখে কী করলেন রণবীর কাপুর!
সম্প্রতি ভগ ম্যাগাজিনের ফটোশুটের পর সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। ওই সাক্ষাত্কারে করিনা বলেন, তিনি আরও ভাল মা হতে চান। কিন্তু, তা করতে গিয়ে জীবনের সব ভাললাগা, মন্দ লাগাগুলির দিক থেকে চোখ সরিয়ে রাখতে পারবেন না। তাঁর কথায়, নিজে যদি খুশি থাকা না যায়, তাহলে পরিবারকে কীভাবে খুশি রাখবেন তিনি? তাই, মা হওয়ার পাশাপাশি অভিনয় জীবনও তাঁর কাছে সমান গুরুত্বপূর্ণ বলে স্পষ্ট জানান করিনা।

আরও পড়ুন : স্বামীর সামনেই এ কী করলেন জনপ্রিয় অভিনেত্রী! ভাইরাল ভিডিও
এদিকে 'ভিরে ডি ওয়েডিং'-এর পর করিনার হাতে রয়েছে পর পর দুটি বড় প্রজেক্ট। করণ জহরের 'তখত' এবং অক্ষয় কুমারের 'গুড নিউজ'। 'তখত'-এ রণবীর সিং এবং আলিয়া ভাট রয়েছেন করিনার বিপরীতে। অন্যদিকে, 'গব্বর ইস ব্যাক'-এর এবার ফের অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন করিনা কাপুর খান। যা নিয়ে উচ্ছ্বসিত দুই তারকার ভক্তরা।