Iman Chakraborty: ইমনের মানবিক উদ্যোগ, থ্যালাসেমিক বাচ্চাদের জীবনদায়ী ওষুধ উপহার গায়িকার...

Iman Chakraborty: মিউজিক রিলিজের অন্য উদযাপন। সম্প্রতি মুক্তি পায় ইমনের একটি মৌলিক গান। সেই গান রিলিজের মঞ্চেই সেরাম থ্যালাসেমিয়া প্রিভেনশন ফেডারেশন এর সহযোগীতায় থ্যালাসেমিয়া আক্রান্ত বাচ্চাদের হাতে জীবনদায়ী ওষুধ তুলে দেন ইমন। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 18, 2023, 06:33 PM IST
Iman Chakraborty: ইমনের মানবিক উদ্যোগ, থ্যালাসেমিক বাচ্চাদের জীবনদায়ী ওষুধ উপহার গায়িকার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গান আমাদের জীবনের ভালো থাকার অন্যতম পাথেয়।সামনেই বিশ্ব সঙ্গীত দিবস।২১ জুন বিশ্বের প্রায় সব সংস্কৃতি মনস্ক শহরে পালিত হয় এই দিনটি।এর উদযাপনে পিছিয়ে নেই শহর কলকাতাও।এই উপলক্ষ্যে প্রকাশ পেল ইমন চক্রবর্তী এর এক মিস্টি প্রেমের গান 'তোমাকে দেখবো বোলে'। গানটি লিখেছেন দীপ্তাংশু আচার্য, সুর দিয়েছেন সপ্তক সানাই দাস, সঙ্গীতায়োজনে নীলাঞ্জন ঘোষ।

আরও পড়ুন- Swastika Mukhejee: ‘আমি নিরাপদে পৌঁছলাম কিনা, সেটা জিজ্ঞেস করারও কেউ নেই...’

ইমন চক্রবর্তী  প্রোডাকশনের এই নতুন বাংলা বেসিক গান প্রকাশ পেল সম্প্রতি। সহযোগিতায় সেরাম থ্যালাসেমিয়া প্রিভেনশন ফেডারেশন। উপস্থিত ছিলেন ইমন সহ বিশিষ্ট সুরকার দেবজ্যোতি মিশ্র, ইন্দ্রদীপ দাশগুপ্ত, সেরাম থ্যালাসেমিয়া প্রিভেনশন ফেডারেশন এর সম্পাদক সঞ্জীব আচার্য, সপ্তক সানাই দাস, নীলাঞ্জন ঘোষ প্রমুখ।

গান রিলিজের সঙ্গে ইমন পালন করলেন এক সামাজিক কর্তব্য। সেরাম থ্যালাসেমিয়া প্রিভেনশন ফেডারেশন এর সহযোগীতায় থ্যালাসেমিয়া আক্রান্ত বাচ্চাদের হাতে জীবনদায়ী ওষুধ তুলে দেন ইমন। এটা একটু ব্যতিক্রমী মিউজিক রিলিজ বলাই চলে। থ্যালাসেমিক বাচ্চারা ইমনের হাতে তুলে দেয় তাদের বানানো উপহার।পরে সকল বিশিষ্টজনেদের উপস্থিতিতে মিউজিক ভিডিয়োটির আনুষ্ঠানিক প্রকাশ করা হয়।

আরও পড়ুন- Chiranjit | Rituparna Sengupta: ২০ বছর পর শিবপ্রসাদ-নন্দিতার ছবিতে চিরঞ্জিত, সঙ্গে ঋতুপর্ণা...

ইমন চক্রবর্তী জানান, "আমি ভীষন আপ্লুত।গানও যেমন একটা ওষুধ, মানুষের মনের ওষুধ, তার পাশে আমার নতুন গান প্রকাশের সঙ্গে সেরাম থ্যালাসেমিয়া প্রিভেনশন ফেডারেশন এর সহযোগীতায় থ্যালাসেমিয়া আক্রান্ত বাচ্চাদের জন্য যে কাজটা করতে পারলাম সেটা খুব ভালো লাগলো।এটা একটা মৌলিক গান।সবাই শুনছেন, ফিডব্যাক দিচ্ছেন, আমার খুব আনন্দ হচ্ছে। আগামিদিনে আমি এরকম আরও মৌলিক গান শ্রোতাদের উপহার দেব।"

সম্প্রতি এই গানের প্রচারেই সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়েছিল বিভ্রান্তি। সোশ্যাল মিডিয়ায় ইমন লেখেন, ‘আর বিলম্ব না না’। সেই পোস্টের কমেন্ট বক্সে অনেকেই তাঁকে শুভেচ্ছা লেখেন। কেউ লিখেছেন, ‘ইমনের ঘরে জগন্নাথ আসছে’, কেউ লেখেন, ‘তোমার মতোই ভালো মানুষ হোক’, কেউ লেখেন, ‘আপনার ঘরে কী অ্যাঞ্জেল আসছে?’  কেউ আবার লেখেন, ‘জীবনের নয়া অধ্যায়ের জন্য শুভেচ্ছা’। সবাই ধরেই নেন মা হচ্ছেন ইমন। পরেরদিন সকালেই সবার আশায় জল ঢেলে দেন গায়িকা। ইমন লেখেন, ‘বন্ধুগণ আমি আমার গানের কথা বলছিলাম। অন্য ভালো কোনও খবর হলে আমরা নিজেরাই দেব। দয়া করে অন্য কিছু ভাববেন না।’ 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.