Kangana Ranaut: ‘মেয়েরা শুধু যৌনসুখের জন্য নয়’, বিজেপি নেতার বিরুদ্ধে বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত

Kangana Ranaut: দিল্লির লাভ কুশ রামলীলায় রাবণ বধ করে একদল মানুষের ট্রোলের শিকার হয়েছেন কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি তাঁকে নিয়ে অশ্লীল পোস্ট করেন বিজেপি নেতা ও প্রাক্তন ক্যাবিনেট মন্ত্রী সুব্রহ্মণ্যম স্বামী। চুপ থাকার পাত্রী কঙ্গনা নন। সোশ্যাল মিডিয়ায় কার্যত ধুইয়ে দিলেন বিজেপি নেতাকে।

Updated By: Oct 27, 2023, 03:21 PM IST
Kangana Ranaut: ‘মেয়েরা শুধু যৌনসুখের জন্য নয়’, বিজেপি নেতার বিরুদ্ধে বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার দশেরা(Dusshera) উপলক্ষে দিল্লির লাভ কুশ রামলীলায় রাবণ দহন অনুষ্ঠানে প্রথম মহিলা হিসাবে উপস্থিত হন কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut), যা একঅর্থে ঐতিহাসিক মুহূর্ত, এই কারণেই খবরের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। তাঁর ভক্ত ও সমর্থকরা যখন অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ, তখন তীর ছোড়ার সময় লক্ষ্যভ্রষ্ট হন অভিনেত্রী আর সেই কারণেই তুমুল ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী।

আরও পড়ুন- Atif Aslam: মঞ্চে আতিফকে আসলামের মুখে টাকা ছুড়ে মারলেন শ্রোতা, শো থামিয়ে দিলেন গায়ক...

দিল্লির লাভ কুশ রামলীলায় কঙ্গনার উপস্থিতির বিরোধিতাও করেন অনেকেই। তাঁর মধ্যে অন্যতম বিজেপি(BJP) নেতা ও প্রাক্তন ক্যাবিনেট মন্ত্রী সুব্রহ্মণ্যম স্বামী। কঙ্গনা রানাউতের বিকিনি পরা ছবি পোস্ট করে তিনি লেখেন,  এসপিজি গসিপ অনুযায়ী তিনি মাধে মাঝেই উড়ে বেড়ান। এসপিজি-র গসিপ কেন?  কারণ সংগঠনে অতিরিক্ত কাজ হয়। রামলীলার শেষ দিনে তাঁকে প্রধান অতিথি করাটা মর্যাদা পুরুষোত্তমের প্রতি সংগঠনের অশোভন আচরণ।’বিজেপি নেতার এই পোস্টের পর চুপ থাকেননি কঙ্গনা রানাওয়াত। বরাবরই সরব থাকেন তিনি। এবারেও চুপ থাকেননি। সোশ্যাল মিডিয়ায় দ্রুত উত্তর দিলেন অভিনেত্রীও।

আরও পড়ুন- Anushka Sharma: ফের গর্ভবতী অনুষ্কা? জল্পনা উস্কে ছবি পোস্ট 'বেবি বাম্পের'!

কঙ্গনা লেখেন, ‘সুইম স্যুট পরা ছবি আর নোংরা ব্যাখা দিয়ে আপনি এটাই বলতে চাইছেন যে রাজনীতিতে আসার জন্য আমার শরীর ছাড়া আর কিছুই নেই আমার কাছে। হা হা হা, আমি একজন অভিনেত্রী আর তর্ক থাকলেও হিন্দি সিনেমার অন্যতম সর্বকালের সেরা অভিনেত্রী। পাশাপাশি  একজন লেখক, পরিচালক,  প্রযোজক, বৈপ্লবিক দক্ষিণপন্থী প্রভাবশালী। আমার বদলে যদি একজন তরুণ পুরুষ নেতা থাকত, যিনি ভবিষ্যতে একজন মহান নেতা হতে পারতেন এবং পথপ্রদর্শক ও পরামর্শদাতার যোগ্য হতে পারতেন, তা হলে কি আপনি বলতেন যে তিনি সম্ভবত রাজনীতিতে আসার জন্য নিজের শরীর বিক্রি করছেন’?

অভিনেত্রী আরও লেখেন, ‘গভীরে বসে থাকা যৌনতা এবং নারী শরীরের জন্য সুপ্ত লালসায় আপনার কথাগুলো যৌন বিকৃত মস্তিষ্কের ব্যক্তির মতো শোনাচ্ছে। নারীরা শুধু যৌনতার জন্য নয়, তাদের অন্যান্য অঙ্গ যেমন মস্তিষ্ক, হৃদয়, হাত, পা এবং অন্যান্য সব কিছু রয়েছে যা একজন পুরুষের কাছে রয়েছে বা একজন মহান নেতা হওয়ার জন্য এটি প্রয়োজন। তাহলে কেন মিস্টার সুব্রহ্মণ্যম?’

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.