জলের তোড়ে ভেসে গিয়ে মৃত্যু অভিনেতার, নামল শোকের ছায়া

একের পর এক মৃত্যুর খবরে ভেঙে পড়েন অভিনেতারা 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 26, 2020, 10:15 AM IST
জলের তোড়ে ভেসে গিয়ে মৃত্যু অভিনেতার, নামল শোকের ছায়া
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​জলের স্রোতে ভেসে গেলেন অভিনেতা। জলের স্রোতে ভেসে গিয়ে মৃত্যু হল মালায়লম অভিনেতা অনিল নেদুমাঙ্গাদের। বন্ধুদের সঙ্গে স্নান করতে গিয়ে পা হড়কে যায় অনিল নেদুমাঙ্গাদের। এরপরই স্রোতের তোড়ে ভেসে যান ওই অভিনেতা। অনিল নেদুমাঙ্গাদের মৃত্য়ুর খবর পেয়ে দক্ষিণী সিনেমা জগতে শোকোর ছায়া নেমে আসে।

আয়াপ্পানুম কোশিয়াম, কামাত্তিপাদাম, পাভাদা-সহ একাধিক ছবিতে অভিনয় করেন অনিল নেদুমাঙ্গাদ। দক্ষিণী সিনেমা জগতের জনপ্রিয় এই অভিনেতা তাঁর পরবর্তী ছবি জজু জর্জের শ্যুটিং করছিলেন। ওই শ্যুটিংয়ের মাঝেই বিরতি নিয়ে মালাঙ্কারা বাধে স্নান করতে নামেন অনিল নেদুমাঙ্গাদ। ওই সময়ই ঘটে যায় দুর্ঘটনা।

আরও পড়ুন  : ক্রিসমাসে সবুজ কুর্তায় Kareena-র সাজ, সাদা পাঞ্জাবিতে হাজির Saif, Taimur

২০১৪ সালে অভিনয় জগতে পা রাখেন অনিল নেদুমাঙ্গাদ। অভিনয় জগতে পা রাখার পর থেকে টেলিভিশন দুনিয়ায় দাপট নিয়ে অভিনয় করতে দেখা যায় অনিল নেদুমাঙ্গাদকে। টেলিভিশনের পাশাপাশি তিনি সিনেমা জগতেও পা রাখেন। জনপ্রিয় অভিনেতার মৃত্যুতে কার্যত শোকের ছায়া নেমে এসেছে দক্ষিণী সিনেমা জগতে। মালায়ম জগতের একাধিক অভিনেতা শোক প্রকাশ করেন নেদুমাঙ্গাদের মৃত্যুতে। ট্যুইটার, ফেসবুক-সহ বিভিন্ন সামাজিক মাধ্যম জুড়ে শোক  প্রকাশ করতে শুরু করেন অভিনেতারা।

আরও পড়ুন  : কাপুরদের ক্রিসমাসের ভোজে Ranbir-এর সঙ্গে হাজির Alia, দেখুন

সম্প্রতি  দক্ষিণী পরিচালক নারানিপূজা মৃত্যুর জেরে আরও একবার শোকের ছায়া নেমে আসে সিনেমা জগতে। মাত্র ৩৭-এই চলে যান এই পরিচালক। আচমকাই হৃদযন্ত্র বিকল হয়ে যাওয়ায় কোয়েম্বাটোরের কেজি হাসপাতালে ভর্তি করা হয় নারানিপূজাকে। এরপর তাঁর শারীরিক অবস্থা ক্রমশ আশঙ্কাজনক হওয়ায়, সেখান থেকে কোচির একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। কোচির ওই হাসপাতালের মস্তিষ্কে রক্তক্ষণের জেরে মৃত্যু হয় ওই পরিচালকের। 

.