প্রিয়াঙ্কা নিকের ঘরে আসবে ফুটফুটে প্রতিভাবান শিশু, আশা ব্রিটিশ যুবরানির

 আর শুধু  বিয়েই এখন থেকেই প্রিয়াঙ্কা ও নিকের সন্তানের স্বপ্নও দেখে ফেলেছেন মেগান মার্কেল।

Updated By: Jul 30, 2018, 02:47 PM IST
প্রিয়াঙ্কা নিকের ঘরে আসবে ফুটফুটে প্রতিভাবান শিশু, আশা ব্রিটিশ যুবরানির

নিজস্ব প্রতিবেদন: প্রিয়াঙ্কা চোপড়া নিক জোনাসের বিয়ে নিয়ে এখন বলিউড থেকে হলিউড সর্বত্রই হৈচৈ পড়ে গিয়েছে। সেই উত্তেজনা গিয়ে পৌঁছেছে খোদ ব্রিটিশ রাজ পরিবারেও। প্রিয়াঙ্কা নিকের বিয়ে নিয়ে বেশ আগ্রহী ব্রিটিশ যুবরানী তথা ডাচেস অফ সাসেক্স মেগান মার্কেল। আর শুধু  বিয়েই এখন থেকেই প্রিয়াঙ্কা ও নিকের সন্তানের স্বপ্নও দেখে ফেলেছেন মেগান মার্কেল।

জানা যাচ্ছে, গত সপ্তাহেই বহু বর নিক জোনাসকে নিয়ে ব্রিটিশ রাজবাড়িতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। তাঁর প্রিয় বান্ধবী তথা ডাচেস অফ সাসেক্স মেগান মার্কেল ও প্রিন্স হ্যারির সঙ্গে নিকের আলাপ করাতেই সেখানে যান তিনি। 'হলিউড রিপোর্টার' সূত্রে খবর প্রিয়াঙ্কা ও নিকের সম্পর্কে বেশ খুশি মেগান। এই জুটিতে এক্কেবারেই পারফেক্ট ম্যাচ বলেই মনে করছেন ব্রিটিশ যুবরানী। শুধু তাই নয়। মেগান নাকি প্রিয়াঙ্কা নিকের সন্তানের স্বপ্নও দেখে ফেলেছেন। একটি বিশেষ সূত্র জানাচ্ছে, ''মেগান আশা করছেন খুব শীঘ্রই প্রিয়াঙ্কা ও নিকে ফুটফুটে, সুন্দর, ও প্রতিভাবান সন্তান জন্ম নেবে। এমকি প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে উপস্থিত থাকতেও বেশ উৎসাহী মেগান।''

২০১৬ সাল থেকেই মেগান মার্কেলের সঙ্গে প্রিয়াঙ্কার বন্ধুত্ব তৈরি হয়। গত ১৯ মে মেগান-হ্যারির বিয়েতে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কাও।

আরও পড়ুন- প্রিয়াঙ্কা নিকের বিয়ের খবরে খুশি নন কঙ্গনা! কিন্তু কেন?

আরও পড়ুন-শত্রুঘ্ন সিনহার বাড়িতে অঘটন, চলল গুলি

আরও পড়ুন-এই মিউজিক ভিডিও দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন দেব!

অন্যদিকে এই মুহূর্তে ব্রিটিশ রাজপরিবারেও বইছে খুশির হাওয়া। ডিউক অ্যান্ড ডাচেস অফ সাসেক্স অর্থাৎ প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলও এবার বাবা-মা হতে চলেছেন। সম্প্রতি এক ব্রিটিশ ম্যাগজিন সূত্রে এমন খবরই মিলেছে। জানা গিয়েছে, মেগানের কোল জুড়ে পুত্র ও কন্যা মিলিয়ে আসছে যমজ সন্তান। গত ১৯ মে রাজকীয়ভাবে পরিণয়বদ্ধ হন প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল। আর এরপরই গোপনে মধুচন্দ্রিমা সেরে এসেছেন তাঁরা। আর তারপরে এই খুশির খবরটা বোধহয় আশাতীতই ছিল।

আরও পড়ুন- 'রাই' সুন্দরির কিছু অদেখা ছবি

এদিকে এক ব্রিটিশ ম্যাগজিনে প্রকাশিত খবর অনুসারে ম্যাগান ও হ্যারির বিয়ের অনুষ্ঠানের বেশকিছুদিন আগে থেকেই মেগানের মা হওয়ার খবর মিলেছিল।  যদিও ব্রিটিশ রাজপরিবারে বিয়ের আগে সন্তানসম্ভবা হওয়ার রীতি নেই। তবুও ব্রিটিশ রাজ পরিবারে প্রিন্স হ্যারি বরাবরই নিয়ম ভেঙেছেন। যদিও মেগান ও হ্যারির তরফে এই খবরের সত্যতা স্বীকার করা হয়নি।

আরও পড়ুন-দেশকে অন্ধকূপ থেকে টেনে তুলছেন মোদী, আরও সময় চাই : কঙ্গনা

 

.