পুজোর আগেই এল ১ লক্ষ টাকার উপহার, সকলকে দেখাতে ছাড়লেন না উচ্ছ্বসিত Mimi

দামি উপহার কার না সকলকে দেখাতে ভালো লাগে! মিমির ক্ষেত্রেও তেমনটাই হয়েছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 25, 2021, 07:06 PM IST
পুজোর আগেই এল ১ লক্ষ টাকার উপহার, সকলকে দেখাতে ছাড়লেন না উচ্ছ্বসিত Mimi

নিজস্ব প্রতিবেদন : সামনেই পুজো, তার আগে দামি উপহার এল সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। শুধু উপহার হাতে পেয়ে সেটার শো-অফ' করতেও ছাড়লেন না মিমি। আর করবেন নাই বা কেন! দামি উপহার কার না সকলকে দেখাতে ভালো লাগে! মিমির ক্ষেত্রেও তেমনটাই হয়েছে।

কিন্তু কী এমন কিনেছেন মিমি (Mimi Chakraborty)?

শুক্রবারই ভারতের বাজারে লঞ্চ করেছে অ্যাপেলের iPhone 13। যার দাম ৭৯,৯০০ টাকা থেকে শুরু। আর ৫২৫ GB ROM যুক্ত iPhone 13-র দাম ১ লক্ষ ৯, ৯০০ টাকা মতো করা হয়েছে। আর এই iPhone 13 বাজারে আসা মাত্রই তা কিনে ফেলেছেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ফোনের ছবি শেয়ার করেছেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। আর তার সঙ্গে কিছুটা মজা করেই লিখেছেন, 'এটা আইফোন ১৩, এইটুকু শো-অফ তো করাই যায়।'

আরও পড়ুন-'তোমায় ভালোবাসি', কাছের মানুষের জন্মদিনে প্রকাশ্যে লিখলেন Srabanti

তবে মিমি (Mimi Chakraborty) এই উপহার নিজেকে নিজে দিয়েছেন, নাকি কেউ তাঁকে উপহার হিসাবে এই ফোন পাঠিয়েছেন, তা তিনি স্পষ্ট করে জানাননি। প্রসঙ্গত, এই মুহূর্তে মিমির হাতে রয়েছে একাধিক ছবি। অরিন্দম শীলের (Arindam Sil) 'খেলা যখন'-এর শ্যুট শেষ করে কিছুদিন আগেই ওড়িশা থেকে ফিরেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই পরিচালক মৈনাক ভৌমিকের (Mainak Bhaumik) 'মিনি' ছবির কাজও শুরু করেছেন মিমি। 

অভিনেত্রী হওয়ার পাশাপাশি, সাংসদ হওয়ার দায়িত্বও পালন করছেন মিমি (Mimi Chakraborty)। কিছুদিন আগেই নিজের সংসদীয় এলাকা ভাঙরে জলমগ্ন এলাকা পরিদর্শনে গিয়েছিলেন যাদপুরের সাংসদ। জুতো হাতে খালি পায়েই হাঁটতে দেখা গিয়েছিল মিমিকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)